১৫ মে, ২০২৪

Sayantika: 'মহানায়িকা' সম্মান পেয়েও কাজ নেই টলিউডে, বাংলাদেশ ছুটলেন সায়ন্তিকা
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-02 16:46:45   Share:   

একসময় অঙ্কুশ হাজরা, জিৎ-এর মতো অভিনেতাদের সঙ্গে চুটিয়ে সিনেমা করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। ছবির সংখ্যা খুব বেশি না হলেও পশ্চিমবঙ্গ সরকারের তরফে 'মহানায়িকা' সম্মানও দেওয়া হয়েছে। কিন্তু সায়ন্তিকাকে ইদানিং রাজনীতির মঞ্চে কিংবা সামাজিক মাধ্যমে দেখতে পাওয়া গেলেও, সিনেমার পর্দায় তিনি গড় হাজির। তাঁর অভিনীত শেষ কয়েকটি সিনেমা বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। শোনা যায়, টলিউডে কাজের সংখ্যা নাকি কমেছে। তাই কী এবার টলিউড (Tollywood) ছেড়ে ঢালিউডে (Dhallywood) যাচ্ছেন সায়ন্তিকা?

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জায়েদ খানের বিপরীতে 'ছায়াবাজ' ছবিতে দেখা যাবে সায়ন্তিকাকে। সিনেমার পরিচালক তাজু কামরুল নাকি তাঁর এই সিনেমায় নায়িকার চরিত্রে টলিউড অভিনেত্রীকেই খুঁজছিলেন। যদিও তাঁর প্রথম পছন্দ ছিল, নুসরাত জাহান কিংবা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিকে সিনেমার শ্যুটিং শুরু হবে সেপ্টেম্বরে। শেষ হবে নভেম্বরের দিকে। এইসময় ফাঁকা নেই নুসরাত কিংবা শ্রাবন্তী। অগত্যা প্রস্তাব পাঠালেন সায়ন্তিকাকে। তিনিও রাজি হয়ে গেলেন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে সায়ন্তিকা তাঁর আসন্ন ছবির সহ অভিনেতা জায়েদ খানের সঙ্গে ছবি দিয়েছেন। একইসঙ্গে চরিত্রের জন্য প্রস্তুতি শুরু করেছেন অভিনেত্রী। সেই ঝলকও দিয়েছেন সামাজিক মাধ্যমে। টলিউডে সায়ন্তিকার কেরিয়ার তেমন সফল না হলেও, ঢালিউডে তাঁর ভাগ্য খোলে কি না সেইটাই দেখার।


Follow us on :