১৫ মে, ২০২৪

Sayantika Banerjee: মাঝপথে বাংলাদেশী সিনেমার শ্যুটিং ছেড়ে এলেন সায়ন্তিকা, কী ঘটেছিল সেখানে?
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-18 20:34:50   Share:   

কিছুদিন আগেই সংবাদমাধ্যমের হেডলাইন হয়েছিলেন সায়ন্তিকা (Sayantika Banerjee)। বাংলাদেশে (Bangladesh) 'ছায়াবাজ' সিনেমার শ্যুটিং শুরু করেছিলেন, অভিনেতা জায়েদ খানের বিপরীতে। সব ভালোই চলছিল। সামাজিক মাধ্যমে সায়ন্তিকার শ্যুটিং যাপনের টুকরো টুকরো ছবি ধরা পড়ছিল। তবে শোনা যাচ্ছে, সিনেমা শ্যুটিং মাঝপথে ফেলেই ফিরে এসেছেন সায়ন্তিকা। কী ঘটেছে সেখানে? এই উত্তর মিলেছে দুই পক্ষ থেকেই। অভিনেত্রী তোপ দেগেছেন প্রযোজকের দিকে, অন্যদিকে প্রযোজকের নিশানায় সায়ন্তিকা।

অভিনেত্রীর অভিযোগ, সিনেমার কোরিওগ্রাফারের দিকে। সায়ন্তিকার দাবি সিনেমার কোরিওগ্রাফার মাইকেল, অনুমতি না নিয়েই তাঁকে ছোঁয়ার চেষ্টা করেন। এছাড়াও সিনেমার শ্যুটিংয়ের ব্যবস্থাপনা নিয়ে আরও অনেক অভিযোগ ছিল সায়ন্তিকার। সবটা যখন সায়ন্তিকা প্রযোজককে জানাতে ফোন করেন, কোনও উত্তর মেলেনি।  তিনি প্রফেশনাল। সহ্যের বাঁধ ভেঙে যাওয়ার পরেই নাকি কলকাতায় ফিরে আসতে বাধ্য হয়েছিলেন।

তিনি কলকাতায় ফিরে আসতেই এই প্রসঙ্গে মুখ খুলেছেন, সিনেমার প্রযোজক মণিরুল ইসলাম। তাঁর দাবি, সায়ন্তিকা শটের মাঝেই সিনেমার নায়ক জায়েদ খানকে নিয়ে ৪ ঘন্টা সময় কাটিয়ে আসেন। এমন কুরুচিকর মন্তব্যে প্রতিক্রিয়া দিয়েছেন সিনেমার নায়ক জায়েদ। তিনি বলেছেন, প্রযোজনা সংস্থার তরফে শ্যুটিংয়ে একাধিক খামতি ছিল। প্রযোজক ইচ্ছেকৃত সায়ন্তিকা ও তাঁর গায়ে কাদা ছেটানোর চেষ্টা করছেন।


Follow us on :