১৩ মে, ২০২৪

Sandipta: আড়াই বছর বয়সে নৃত্য শিক্ষা শুরু, গুরু পূর্ণিমায় বিশেষ ভিডিও সন্দীপ্তার
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-03 16:14:38   Share:   

সন্দীপ্তা সেনকে (Sandipta Sen) টলিউডের (Tollywood) দর্শকেরা অভিনেত্রী হিসেবেই চেনেন। ছোট পর্দায় 'দূর্গা' ধারাবাহিকে অভিনয় করেই অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর যত সময় পেরিয়েছে, একাধারে সিনেমায়-ধারাবাহিকে-ওয়েব সিরিজে অভিনেত্রী হিসেবে প্রশংসা কুড়িয়েছেন। তবে তাঁকে যারা সামাজিক মাধ্যমে অনুসরণ করেন, তাঁরা জানেন সন্দীপ্তার অন্য একটি ভালোবাসার বিষয় নাচ। সন্দীপ্তা নাচতে খুব ভালোবাসেন। মাঝেমধ্যেই সমাজ মাধ্যমের পাতায় নাচের নানা ভিডিও আপলোড করে থাকেন।

সোমবার গুরুপূর্ণিমার পুণ্যতিথিতে নিজের নৃত্যগুরুকে প্রণাম জানাতে ভুললেন না সন্দীপ্তা। জনপ্রিয় 'দিম তা না না না' গানে নাচ করে একটি ভিডিও আপলোড করেছেন সন্দীপ্তা। সঙ্গে স্মৃতিচারণ করেছেন নৃত্য জীবনের। সন্দীপ্তা ক্যাপশনে লিখেছেন, 'নাচে আমার প্রথম হাতেখড়ি আড়াই বছর বয়সে। আমার জেঠিমার কাছে। তখন মনে হয় ক্লাস সেভেনে পড়ি, আমার জেঠিমা এই নাচটা শিখিয়েছিলেন। এত বছর পর আবার চেষ্টা করলাম। আমি আমার সমস্ত গুরুর প্রতি কৃতজ্ঞতা ও সম্মান জানাই।'

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সন্দীপ্তা অভিনীত ওয়েব সিরিজ 'নষ্টনীড়'। এই সিরিজটিতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। দর্শকদের প্ৰশ্ন, অভিনেত্রীকে কবে আবার ধারাবাহিকের পর্দায় দেখা যাবে? তবে সন্দীপ্তা জানিয়েছেন, খুব তাড়াতাড়ি তিনি আর ধারাবাহিকে ফিরতে চান না। বরং সিরিজ-সিনেমাতেই চুটিয়ে কাজ করার পরিকল্পনা রয়েছে তাঁর।


Follow us on :