১৭ মে, ২০২৪

Ranjit Mallick: ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন অভিনেতা রঞ্জিত মল্লিক
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-24 17:30:02   Share:   

মৃণাল সেনের ছবি 'ইন্টারভিউ' দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেছিলেন রঞ্জিত মল্লিক। তারপর কয়েক দশক অভিনেতা ধারাবাহিকভাবে সিনেমা করেছেন। টলিউড ছবির জগতে নিজের নাম প্রতিষ্ঠিত করেছেন। নবাব নন্দিনী, শ্বশুরবাড়ি জিন্দাবাদের মতো জনপ্রিয় ছবিও তাঁর ঝুলিতে রয়েছে। পরিচালকেরা জানতেন, সিনেমা যদি ফ্লপও হয়, রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) একাই সেই ছবির রেশ ধরে রাখবেন। তবে এবার ছবি ছেড়ে নতুন মাধ্যমে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতাকে।

বর্তমান দশক ওটিটি, ওয়েব সিরিজের। এবার সেই মাধ্যমেই পদার্পণ করতে চলেছেন রঞ্জিত মল্লিক। হাত মিলিয়েছেন বর্ষীয়ান পরিচালক হরনাথ চক্রবর্তীর সঙ্গে। এই দুইয়ের যুগলবন্দিতে তৈরী হয়েছে ওয়েব সিরিজ, 'ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান'। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে ঘোষ বাবু। বলার অপেক্ষা রাখে না, এই চরিত্রে দেখা যাবে রঞ্জিত মল্লিককে। কাজ থেকে অবসর নেওয়ার পর থেকেই তাঁর জীবন আগের থেকে বদলে যাবে। কিভাবে এই বদলগুলির সঙ্গে মানিয়ে নেবেন, তাঁর জীবনদর্শন সবটাই ফুটে উঠবে এই ওয়েব সিরিজে।

এই সিরিজে অভিনয় করবেন অভিনেত্রী অনুরাধা রায়।  তাঁর সঙ্গে দেখা যাবে অদৃজা রায়, আরিয়ান ভৌমিকের মতো অভিনেতাদেরও। আগামী মাসেই নাকি মুক্তি পেতে চলেছে সিরিজটি।


Follow us on :