১৫ মে, ২০২৪

Madhuri Dixit: বিয়ের আগে এই বিখ্যাত ক্রিকেট তারকার সঙ্গে প্রেম করেছিলেন মাধুরী
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-17 17:25:37   Share:   

বলিউডের বিখ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। বর্তমানে সাত সমুদ্র পারে আমেরিকাতে স্বামী ও সন্তানদের নিয়ে থাকেন অভিনেত্রী। মুম্বইতে অবশ্য তাঁর নিত্য যাতায়াত। বয়স বাড়লেও বলিউডে তিনি চির রঙিন। নানা সিনেমায়, রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসার ডাক পরে। আজও তাঁকে ঘিরে দর্শকদের সমান উন্মাদনা রয়েছে। অভিনেত্রীর বর-টিকেও দর্শকেরা বেশ পছন্দ করেন। তবে জানেন কি একসময় ভারতের এক জনপ্রিয় ক্রিকেটারের সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর।

কথা বলছি ভারতীয় ক্রিকেটের তারকা অজয় জাদেজাকে নিয়ে। ভারতীয় দলের সুদর্শন খেলোয়াড়দের মধ্যে তিনি একজন ছিলেন। স্বাভাবিকভাবেই সুন্দর-সুন্দরীকে খুঁজে নিয়েছিল। তাঁরা নাকি গোপনে প্রেম করছিলেন। তখন সামাজিক মাধ্যম ও পাপারাৎজিদের বাড় বাড়ন্ত ছিল না, ফলে তাঁদের গোপনে ক্যামেরাবন্দিও করেননি কেউ। তবে একটি ফটোশ্যুট তাঁদের গোপন প্রেমের কথা ফাঁস করেছিল।


একটি ফটোশ্যুটে অজয় এবং মাধুরীর সম্পর্ক চর্চার প্রসঙ্গ হয়ে দাঁড়িয়েছিল। তাঁদের মধ্যে নাকি সবকিছু ভালোই চলছিল। কিন্তু অজয় একটি বড় ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে অভিযুক্ত হন। এর সঙ্গে মাধুরী নিজেকে জড়াতে চাননি। এমনকি মাধুরীর পরিবারও তাঁর সঙ্গে অজয়ের বিয়ে দিতে চাননি। শেষ পর্যন্ত মাধুরীকে জীবনসঙ্গী হিসেবে অর্জন করেছিলেন আমেরিকার চিকিৎসক শ্রীরাম নেনে।



Follow us on :