১০ মে, ২০২৪

Tasnia Farin: গোপনে রেখেছিলেন প্রেম, বিয়ে করলেন বাংলাদেশী অভিনেত্রী তাসনিয়া ফারহিন
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-15 09:54:47   Share:   

কাঁটাতার ভাগ করেছে ভারত-বাংলাদেশের সীমানা। কিন্তু দুই দেশের মানুষের একে অপরের প্রতি শ্রদ্ধা-ভালোবাসা অক্ষত রয়েছে। বিশেষ করে দুই দেশের দর্শকেরা গানই হোক বা সিনেমা, তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। এইভাবেই যেমন ভারতের অনেক অভিনেতার সঙ্গে পরিচিত হয়েছেন বাংলাদেশবাসী। একইভাবে বাংলাদেশের অনেক অভিনেতা অভিনেত্রীদের সঙ্গেও পরিচিত হয়েছেন এপার বাংলার মানুষ। সেইভাবেই দর্শকেরা চিনেছেন তাসনিয়া ফারহিনকে।

বাংলাদেশের নাটক যারা দেখেন, তারা তাসনিয়া ফারহিনকে ভালোই চেনেন। প্রত্যেকটি নাটকেই তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন দর্শকেরা। বিশেষ করে 'কারাগার' ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরীর পাশেও নিজের অভিনয় দাপট বজায় রেখেছিলেন অভিনেত্রী। পরিচালক অতনু ঘোষের 'এক পৃথিবী' সিনেমা দিয়ে, টলিউডে ডেবিউ করেছেন তাসনিয়া। তাঁকে নিয়ে কৌতুহলের শেষ নেই দর্শকদের।  বিশেষ করে তাঁকে যখনই সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছে, তিনি গোপনেই রেখেছিলেন মনের ঠিকানা। এবার জানা গেল, তাসনিয়ার মনের ঠিকানা।

সাড়ে ৮ বছর প্রেম করার পর, ১১ অগাস্ট বিয়ে করেছেন অভিনেত্রী। তাঁর মনের মানুষের নাম শেখ রিজওয়ান। তাসনিয়া নিজে সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়ে লিখেছেন, 'সাড়ে আট বছরের ভালোবাসা এবং বন্ধুত্ব। ১১ অগাস্ট আমরা অবশেষে অফিশিয়াল করলাম। যদিও অনেকটা সময় হয়ে গিয়েছে, কিন্তু প্রথম দিনের মতোই আমার হৃদস্পন্দন বেড়ে যায়। আমি তোমার মধ্যে শান্তি পেয়েছি। বাইরের চিৎকারকে অগ্রাহ্য করে আমরা শান্তির ঘর বানিয়েছি।'


একই পোস্টে অভিনেত্রী লিখেছেন, অভিনয় জগতের অংশ না হয়েও কীভাবে এই আট বছরে তাঁর পাশে থেকেছেন রিজওয়ান। তাসনিয়া জানিয়েছেন, পরিবারের কাছের সদস্যদের নিয়ে আইনি বিয়ে সেরেছেন। কারণ তাঁর স্বামী বর্তমানে বিদেশে কর্মরত। তিনি ফিরে এলেই কাছের বন্ধু এবং সহকর্মীদের নিয়ে সেলিব্রেট করার ইচ্ছে প্রকাশ করেছেন তাসনিয়া। শেষে সকলের থেকে আশীর্বাদ চেয়েছেন।



Follow us on :