১৫ জুন, ২০২৪

Wedding: বাহুবলী খ্যাত অভিনেতা প্রভাস ও অনুষ্কার বিয়ে হয়ে গিয়েছে! দেখুন ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-11 17:34:36   Share:   

দক্ষিণী সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী প্রভাস (Prabhas) এবং অনুষ্কা (Anushka Shetty)। যদিও বলিউড ভক্তদের অনেকেই তাঁদের চেনেন 'বাহুবলী' সিনেমা থেকে। সেখানে তাঁদের রোম্যান্স মন জিতে নিয়েছিল দর্শকের। সেই প্রেম বাস্তব জীবনেও গড়িয়েছিল বলে খবর। তবে তারকারা নিজেদের জীবন এতটাই গোপনে রেখেছেন যে বাইরে থেকে তাঁদের মনের অনুভূতি মাপা যায়নি। তবে সম্প্রতি খবর, তাঁরা নাকি বিয়ে করে ফেলেছেন গোপনে। শুধু তাই-ই নয়. তাঁদের বিয়ের ছবিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

অবাক হলেন তো? আসলে ২০২৩ সালে দাঁড়িয়ে এসব ছবি দেখে অবাক হওয়ার কথা নয়। এখন আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর জমানা। তাই তিল কে তাল করা খুব একটা কঠিন বিষয় নয়। প্রভাস ও অনুষ্কার কোনও ভক্ত মনের মাধুরী দিয়ে এই ছবি তৈরী করেছেন। সামাজিক মাধ্যমে সেই ছবি দিতেই, কয়েক ক্লিকেই ভাইরাল হয়ে যায় সেই ছবি। বাস্তবে এমনটা না হলেও কেবলমাত্র ছবিতে নিজের প্রিয় তারকাদের বিয়ের ছবি দেখেই খুশি ভক্তরা।

শুধু কি বিয়ের ছবি! তাঁদের সন্তান হলে কেমন হত, সেই ছবিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। তারকারা এই ছবি নিয়ে কোনও প্রতিক্রিয়া না দিলেও ভক্তরা বেজায় খুশি।


Follow us on :