১৪ মে, ২০২৪

Dream Girl 2: অপেক্ষা বাড়াচ্ছে আয়ুষ্মানের ড্রিম গার্ল ২, ট্রেলার মুক্তি আসন্ন
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-31 16:43:31   Share:   

২০১৯ সালে মুক্তি পেয়েছিল আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) অভিনীত সিনেমা ড্রিম গার্ল। ছাপোষা মধ্যবিত্ত বাড়ির ছেলে করমবীর। তাঁর বেকারত্বে বিরক্ত বাবা। অবশেষে একটি কল সেন্টারে কাজ পায় করমবীর। মহিলাকণ্ঠে কথা বলতে শুরু করেন পুরুষদের সঙ্গে। নাম হয় 'পূজা'। শুধুমাত্র পুরুষদের বিনোদন করে মোবাইলের বিল বাড়ানো কাজ ছিল তাঁর। যদিও হয়েছিল উল্টো। সেই সব পুরুষেরা পূজার প্রেমে পড়েন, এমনকি তাঁকে বিয়ে করতে উঠে পড়ে লাগেন। এই দলে ছিলেন, খোদ করমবীরের বাবা।

বেশ অন্যরকম গল্পে দর্শকদের টানটান বিনোদন দিয়েছিল সিনেমাটি। বক্স অফিসে এত সাফল্য পেয়েছিল সিনেমাটি, যে এর সিক্যুয়েল আসতে চলেছে এবার। ইতিমধ্যেই ড্রিম গার্ল ২ সিনেমার ঘোষণা করা হয়েছে। প্রকাশ্যে এসেছে আয়ুষ্মানের চরিত্র পূজার ঝলক। তবে ঝলকে কি আর মন ভরে! এবার দর্শকদের জন্য আসতে চলেছে এই সিনেমার ট্রেলার। ১ আগস্ট সামাজিক মাধ্যমে দেখা যাবে এই ট্রেলার।

আয়ুষ্মানের বিপরীতে এই সিনেমায় দেখা যাবে অনন্যা পাণ্ডেকে। সিনেমার প্রযোজক একতা কাপুর এবং শোভা কাপুর। পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ শান্ডিল্য। ট্রেলার মুক্তি পেলে যে দর্শকদের অপেক্ষা আরও বাড়বে তা হলফ করে বলা যায়।


Follow us on :