১৫ মে, ২০২৪

Couple: রূপালির সঙ্গে সংসার যাপন কেমন চলছে, বললেন আশীষ বিদ্যার্থী
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-16 17:35:04   Share:   

অভিনেতা আশীষ বিদ্যার্থী (Ashish Vidyarthi) জীবনের নতুন ইনিংস শুরু করেছেন রূপালী বড়ুয়ার সঙ্গে। চলতি বছরের ২৫ মে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয়দের উপস্থিতিতে একে অপরকে বিয়ে করেন তাঁরা। একসময়ে টলিউড-বলিউড থেকে শুরু করে দক্ষিণী সিনেমার জগতে দাপিয়ে অভিনয় করেছেন আশীষ। তবে বর্তমানে অভিনয় জীবনে একটু লাগাম কষেছেন তিনি। অভিনেতা এখন ভ্লগার। একইসঙ্গে ঘুরে দেখতে চান দেশের আনাচে কানাচে। সেই সফরেই তাঁর সঙ্গী হয়েছেন স্ত্রী রূপালী (Rupali Barua)।

বিয়ের পর স্ত্রীকে নিয়ে ইন্দোনেশিয়ার বালি ঘুরতে গিয়েছেন তিনি। এর আগেও ছবি দিয়েছেন সেই সফরের। এইবার আরও একটি ছবি দিয়ে স্ত্রীয়ের সঙ্গে সংসার যাপনের ইঙ্গিত দিলেন অভিনেতা। সামাজিক মাধ্যমে একটি ছবি দিয়ে আশীষ লিখেছেন, 'নিজের জীবনকে বেছে নাও বন্ধু এবং এর মধ্যে যা কিছু সুন্দর তা আবিষ্কার কর। এর মধ্যে আনন্দ আছে, ভালোবাসা আছে। নিজেকে দিয়ে এবং অন্যকে দিয়ে এই অনুসন্ধান শুরু কর।'

প্রসঙ্গত এর আগে অভিনেত্রী পিলু ওরফে রাজষি বড়ুয়াকে বিয়ে করেছিলেন আশীষ। সুখেই দাম্পত্য জীবন কাটিয়েছেন অনেক বছর। কিন্তু কিছু বছর আগে তাঁরা জানতে পারেন, জীবনের এই পর্যায়ে এসে তাঁদের চাওয়া পাওয়া গুলো আলাদা। তাই বিচ্ছেদ করেছেন একে অপরের সঙ্গে। এরপরেই তাঁর জীবনে এসেছেন রূপালী। বন্ধুত্ব দিয়ে প্রেম শুরু করে এখন তাঁরা বিবাহিত।


Follow us on :