১৬ মে, ২০২৪

Aishwarya: আম্বানির অনুষ্ঠানে সকন্যা ঐশ্বর্য! কোথায় অভিষেক, বিচ্ছেদ ঘিরে গুঞ্জন
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-06 21:03:52   Share:   

বলিপাড়ার এক অন্যতম জনপ্রিয় দম্পতি অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। ২০০৭ সালে গাঁটছড়া বেঁধেছেন অভিষেক-ঐশ্বর্য। তাঁদের বি-টাউনের 'পাওয়ার কাপল' বললেও কিছু ভুল বলা হবে না। কিন্তু এর মধ্যেই কানাঘুষো শোনা যাচ্ছে, তাঁদের সম্পর্কে নাকি চিড় ধরেছে। অর্থাৎ তাঁরা নাকি একে অপরকে ডিভোর্স দিতে চলেছেন। ফলে তাঁদের ডিভোর্স নিয়ে জল্পনা তুঙ্গে। তবে এই ঘটনার শুরু কোথা থেকে জানেন?

কয়েকদিন আগেই উদ্বোধন হয়েছে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার। সেই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেখা থেকে শুরু করে শাহরুখ, আমির, সলমন, দীপিকা, প্রিয়াঙ্কা, করিনা-সহ আরও অনেকে। পুরো বলিপাড়া যেন উঠে এসেছিল সেই আম্বানিদের অনুষ্ঠানে। সেখানে আমন্ত্রিত ছিলেন ঐশ্বর্য রাই বচ্চনও। ফলে তিনি তাঁর মেয়ে আরাধ্যাকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন অনুষ্ঠানে। কিন্তু দেখা যায়নি অভিষেক বচ্চনকে। এরপর থেকেই শুরু হয়েছে যে, তাঁদের সম্পর্কের মধ্যে কিছু ভালো চলছে না।

এর আগেও একবার ২০১৪ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সেই সময় বিগ বি-র ছেলে অভিষেক বচ্চন নেটিজেনদের বেশ কটাক্ষ করেই ট্যুইট করেছিলেন। তিনি তাঁর ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন যে, 'আমি চাই না যে, কোনও তৃতীয় ব্যক্তি আমাদের বলুক, আমাদের কীভাবে থাকা উচিত।' তবে এবার ডিভোর্সের গুঞ্জনে এখনও পর্যন্ত কাউকেই প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি। তবে নেটিজেনদের প্রশ্ন থেকেই যাচ্ছে যে, 'পুরো বলিউড আম্বানিদের অনুষ্ঠানে উপচে পড়লেও অভিষেক বচ্চন গেলেন কোথায়?'


Follow us on :