০৯ মে, ২০২৪

Anushka-Virat: দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা! বিরাটের পরিবারে নতুন অতিথি
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-30 14:13:35   Share:   

ভারতের তারকা দম্পতিদের মধ্যে জনপ্রিয় অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। অভিনয় জগৎ ও খেলার জগতের এই মিলনই বেশ পছন্দ করেন নেটিজেনরা। তাঁদের এখন ভরা সংসার। মেয়ে ভামিকাকে নিয়ে বেশ আছেন দু'জনে। এরই মাঝে এল সুখবর। সামাজিক মাধ্যমে হাওয়ায় ভাসছে একটি খবর। দ্বিতীয়বার নাকি সন্তানের (Pregnant) অপেক্ষায় অভিনেত্রী অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। বেশ কিছু সংবাদমাধ্যম আপাতত এই খবরে মান্যতা দিয়েছেন। তারকা দম্পতি নাকি খুব তাড়াতাড়ি সামাজিক মাধ্যমে এই ঘোষণা করবেন।

এই কিছুদিন আগেই নাকি তারকা দম্পতিকে একটি প্রসূতি ক্লিনিকে দেখা গিয়েছিল। পাপারাৎজিরা তাঁদের ছবি তুললে নাকি বিরাট ও অনুষ্কা তাঁদের আবেদন করেন সেই ছবি কোথাও আপলোড না করতে। তাঁরা নাকি সঠিক সময়ে ঘোষণা করবেন। বেশ কিছু ইংরেজি সংবাদমাধ্যমের দাবি, অনুষ্কা নাকি দুই মাসের অন্তঃসত্বা।

আরও একটি বিষয় লক্ষণীয়, বিরাট কোহলির ম্যাচ হলেই সেখানে উপস্থিত থাকেন অনুষ্কা শর্মা। তবে ইদানিং অভিনেত্রীকে আর ময়দানে দেখা যাচ্ছে না।  বরং বাড়িতে বসেই স্বামীর খেলা দেখছেন।  অনুষ্কার আসন্ন সিনেমা 'চাকদহ এক্সপ্রেস'। ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করবেন তিনি। আপাতত সেই সিনেমার শ্যুটিংয়ের কাজ শেষ করে ফেলেছেন।  এবার কখন সুখবর আসে, তাই দেখার অপেক্ষা।  


Follow us on :