ব্রেকিং নিউজ
amir-khans-lal-singh-chadda-shows-marginal-hike-in-bollywood-collection-in-weekend
Amir: প্রথম দু'দিন ঝিমিয়ে থেকে তৃতীয় দিনে ব্যবসা বাড়ল লাল সিংয়ের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-14 13:46:56


মুক্তির প্রথম দু'দিন হতাশাজনক পারফরম্যান্স ছিল আমির খানের (Aamir Khan) লাল সিং চাড্ডার (Lal Singh Chadda)। কিন্তু শনিবার সামান্য ঊর্ধ্বমুখী বক্স অফিস গ্রাফ (Box Office Collection)। ইতিমধ্যে ন্যূনতম দর্শক অনুপস্থিতির কারণে দেশব্যাপী একাধিক প্রেক্ষাগৃহ ছবির স্ক্রিনিং বাতিল করেছিল। কিন্তু শনিবার একধাপে ২০% বেড়ে গোটা দেশে প্রায় ৯ কোটির ব্যবসা করেছে এই ছবি। 

তবে এই বক্স অফিস বৃদ্ধির শতাংশ ৪০ হলে প্রথম দু'দিনের ব্যর্থতা পুষিয়ে দিত। এমনটাই বলছেন চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ। তিনি নিজের সোশাল মিডিয়া পেজে লাল সিং চাড্ডার প্রথম তিনদিনের বক্স অফিস সংগ্রহের পরিসংখ্যান তুলে ধরেছেন। সেখানেই এই তথ্য দিয়েছেন তিনি। জানা গিয়েছে, অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবির দেশব্যাপী মোট আয় ২৭.৭১ কোটি টাকা।

এক প্রতিবেদনে উল্লেখ, সর্বভারতীয় ক্ষেত্রে দিল্লি, উত্তরপ্রদেশ এবং পূর্ব পঞ্জাব থেকেই মূলত ৪০ শতাংশ আয় হচ্ছে ছবির। অন্য দিকে মহারাষ্ট্র, গুজরাতের চিত্র সম্পূর্ণ বিপরীত। 

এদিকে, স্বাধীনতার ৭৫-এ সময় একদমই ভালো যাচ্ছে না মিস্টার পারফেকশনিস্টের। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ আমির খান অভিনীত লাল ভারতীয় সেনাবাহিনীর কর্মী। তার ক্রিয়াকলাপ দেশের আইনের চোখে ‘অসঙ্গত’ বলে অভিযোগ বিনীত জিন্দাল নামে দিল্লির এক আইনজীবীর। এই দাবিতে পুলিশ কমিশনার সঞ্জয় অরোরার কাছে অভিযোগপত্র জমা দিয়েছেন তিনি।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, ভারতীয় সেনাবাহিনীর সশস্ত্র বাহিনীকে ‘অসম্মান’ করেছে এই ছবি। মূলত এমনটাই অভিযোগ ওই আইনজীবীর। পাশাপাশি দাঙ্গা বাঁধানোর উদ্দেশে ইন্ধন, দুই গোষ্ঠীর মধ্যে শত্রুতা তৈরি করা, কোনও ব্যক্তির ধর্মীয় অনুভূতিতে আঘাতের মতো ধারায় এফএইআর দায়ের করেন তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন