১০ মে, ২০২৪

Couple: বিচ্ছেদ নিয়ে চর্চাই সার, চুটিয়ে সংসার করছেন দীপিকা-রণবীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-30 12:34:35   Share:   

বিদেশে উড়ে গিয়ে ২০১৮ সালে বিয়ে করেছিলেন রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাডুকোন (Deepika Padukone)। তারপর থেকে ভক্তদের কাছে প্রিয় জুটি হয়ে গিয়েছেন তাঁরা। সামাজিক অনুষ্ঠানে কিংবা পুরস্কার বিতরণী অনুষ্ঠান, একে ওপরের প্রতি ভালোবাসা ও সম্মান দেখে ভক্তরা কেবল মুগ্ধ হয়েছেন। গত কয়েক মাসে তাঁদের নিয়ে সামাজিক মাধ্যমে ভিন্ন চর্চা শুরু হয়েছে। দম্পতির সম্পর্ক নাকি ভালো যাচ্ছে না, এমন গুঞ্জনেই ছয়লাপ হয়েছিল নেট দুনিয়া।

এই প্রসঙ্গের সূত্রপাত এক অনুষ্ঠান থেকে। সাধারণত জনসমক্ষে একে অপরের হাত ধরে থাকেন তারকারা। তবে সেই অনুষ্ঠানে রণবীর দীপিকার দিকে বেশ কিছুক্ষণ হাত বাড়িয়ে দিলেও অভিনেত্রী হাত ধরেননি। এমনকি একসঙ্গে পাশাপাশি দাঁড়িয়ে ছবিও তোলেননি। দম্পতির মাঝে দাঁড়িয়েছিলেন প্রকাশ পাডুকোন, অর্থাৎ দীপিকার বাবা। এইটুকুই দর্শক দেখেছেন। এই অনুষ্ঠানের অন্দরমহলে কী হয়েছে, দর্শক দেখেননি।

রণবীর সেই অনুষ্ঠানে স্টেজে উঠে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দীপিকার প্রশংসা করেন। দীপিকাও হাসিতে লুটিয়ে পড়ার জোগাড়। এই কিছুদিন আগে মার্জার সরণিতে হেঁটেছিলেন রণবীর। দর্শক আসনে দীপিকাকে বসে থাকতে দেখে, এক মুহূর্তের জন্য থমকে গিয়েছিলেন। এরপর স্ত্রীয়ের দিকে এগিয়ে গিয়ে তাঁকে চুমু খেয়েছেন। শনিবারে এক ভিডিওতে দেখা গিয়েছে, এক গাড়িতে পাশাপাশি বসে রয়েছেন দম্পতি। দীপিকার মুখে একগাল হাসি নিয়ে কি যেন বলছিলেন রণবীরকে। অন্যদিকে রণবীর অপলক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন দীপিকার দিকে। অর্থাৎ রটছে মানেই যে ঘটছে, সবসময় তা হয় না।


Follow us on :