১৬ মে, ২০২৪

Anniversary: বিচ্ছেদের জল্পনার মাঝেই ১৬ বছরের বিবাহবার্ষিকী অভিষেক-ঐশ্বর্যর
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-21 11:59:44   Share:   

'মানুষ কিছু না কিছু তো বলতেই থাকবে, মানুষের কাজ বলা' জনপ্রিয় হিন্দি গানের এই লাইনের বাংলা তর্জমার প্রতিটি শব্দ বলিউডের এক জনপ্রিয় দম্পতির ক্ষেত্রে খাটে। অভিষেক বচ্চন (Abhishek Bacchan) এবং ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bacchan) বচ্চনের ক্ষেত্রে।  বলিউডের পাওয়ার কাপল বললে কম বলা হয় না। সম্প্রতি তাঁদের বিবাহ বিচ্ছেদের খবরে ছয়লাপ হয়েছিল নেটদুনিয়া। আম্বানির অনুষ্ঠানে মেয়ে আরাধ্যাকে নিয়ে একাই গিয়েছিলেন ঐশ্বর্য। সুন্দরীর পাশে অভিষেককে না দেখতে পেয়েই জল্পনা শুরু হয়। সেই জল্পনা মিথ্যে প্রমাণ করলেন দম্পতি।

২০০৭ সালের ২০ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিষেক এবং ঐশ্বর্য। দেখতে দেখতে দাম্পত্যের ১৬ বছরে পা দিলেন তাঁরা। বিবাহবার্ষিকীতে বেশ খুশি দম্পতি। সামাজিক মাধ্যমে নিজেদের ছবি আপলোড করেছেন। একটি সেলফি আপলোড করেছেন দু'জনে। হাসি মুখে পোজ দিয়েছেন একে অপরের সঙ্গে। লক্ষণীয় বিষয় তাঁদের পোশাক। অভিষেক এবং ঐশ্বর্য দুজনেই সাদা রঙের পোশাক পরেছিলেন। জড়িয়ে ধরে ভালোবাসার ছবি আপলোড করেছেন।

অভিষেক এবং ঐশ্বর্য দু'জন্যেই একই ছবি আপলোড করেছেন। ক্যাপশনে ঐশ্বর্য লিখেছেন 'সুইট সিক্সটিন'। অন্যদিকে অভিষেক ছবির ক্যাপশনে একটি চকোলেটের ইমোজি দিয়ে লিখেছেন ১৬। দম্পতির ছবির নিচে ভক্তরা ভালোবাসা প্রকাশ করেছেন।


Follow us on :