১৬ মে, ২০২৪

Malaika-Arjun: বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই 'লাঞ্চ ডেটে' অর্জুন-মালাইকা
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-27 18:25:50   Share:   

বলিউডের প্রেমিক যুগলদের মধ্যে বরাবরই চর্চিত অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুর (Arjun Kapoor)। দীর্ঘ সময় অভিনেতা আরবাজ খানের সঙ্গে সংসার করার পর, বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছিলেন মালাইকা। এরপর অভিনেতা অর্জুন কাপুরের প্রেমে পড়েন মালাইকা। তাঁদের জীবন পার্থক্য, অসমবয়সী প্রেম, এই সব কিছু নিয়েই কম চর্চা হয়নি। কিন্তু ২০১৯ থেকেই অবিচ্ছিন্ন তাঁরা। বিচ্ছেদ প্রসঙ্গও এসেছে এই কয়েক বছরে। এই যেমন সম্প্রতি আবারও মালাইকা ও অর্জুনের বিচ্ছেদ নিয়ে ছয়লাপ হয়েছিল চারদিক। কিন্তু আবারও সেই গুড়ে বালি ঢাললেন লাভ-কাপল।

রবিবাসরীয় দুপুরে মুম্বইয়ের রেঁস্তোরায় বাইরে দেখা মিলল মালাইকা এবং অর্জুনের। মালাইকা পরেছিলেন একটি সাদা রঙের কো-অর্ড পোশাক। অর্জুনকে দেখা গিয়েছিল কালো টিশার্ট ও ডেনিমে। যদিও পাপারাৎজিদের সামনে পোজ দেননি তারকারা। সামাজিক মাধ্যমেও তাঁদের এক হওয়ার ইঙ্গিত মিলেছে। সম্প্রতি মালাইকা তাঁর প্রিয় কুকুরের ছবি আপলোড করেছেন সামাজিক মাধ্যমে।  সেই ছবির নিচে অর্জুন কমেন্ট করেছেন 'হ্যান্ডসাম বয়'।  

তবে মালাইকার সঙ্গে অর্জুনের এই মন কষাকষি পারিবারিক কি না, এই নিয়েও প্রশ্ন উঠছে। কারণ সামাজিক মাধ্যমে অর্জুনকে আনফলো করেছেন অভিনেত্রী। একইসঙ্গে অর্জুনের দুই বোন, অনশুলা ও জাহ্নবী কাপুরকেও আনফলো করেছেন অভিনেত্রী। যদিও অর্জুন এখনও ফলো করছেন মালাইকাকে। এর আগে তারকারা বলেছিলেন, তাঁরা বিয়ে করতে চান। সঠিক সময় এলেই নাকি চার হাত এক করবেন। এত সব গুঞ্জনের মাঝে মালাইকা-অর্জুনের সম্পর্কের গতিবিধি কোনদিকে যায়, সেটাই দেখার।


Follow us on :