১০ মে, ২০২৪

Alia-Kareena: ননদ করিনার সঙ্গে একই ছবিতে কাজ করার আর্জি জানালেন আলিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-20 17:24:04   Share:   

'কভি খুশি কভি গম'-এর 'পু' কে মনে আছে? আর 'স্টুডেন্ট অব দ্যা ইয়ার'-এর 'শনায়া'কে? আপাতপক্ষে দেখলে এই দুই চরিত্রকে প্রায় একই মনে হবে। এই দুই চরিত্র থেকেই জনপ্রিয়তা পেয়েছিলেন করিনা কাপুর (kareena Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। ইন্ডাস্ট্রিতে সহকর্মী তাঁরা। আবার জীবন তাঁদের এক বৃত্তে এনে ফেলেছে। সম্পর্কের বিচার করলে, করিনা কাপুর রণবীরের তুতো বোন। অর্থাৎ করিনা সম্পর্কে আলিয়ার ননদ।

দুই অভিনেত্রীর মধ্যে সম্পর্কের সমীকরণ বেশ ভালো। করিনার প্রতি আলিয়ার ভালোবাসা এতটাই, যে কবি খুশি কভি গমের করিনার চরিত্রের সংলাপ কণ্ঠস্থ করে ফেলেছেন আলিয়া। সুযোগ পেলেই দুজন দুজনের সঙ্গে সময় কাটান। কখনও আলিয়া তাঁর মেয়ে রাহাকে নিয়ে পৌঁছে যান করিনার বাড়িতে। আবার কখনও করিনা যান রাহাকে দেখতে। তবে ব্যক্তিগত জীবন পেরিয়ে এবার আলিয়া তাঁদের সম্পর্ক সেলুলয়েডের পর্দায় নিয়ে যেতে আগ্রহী।

সম্প্রতি বেশ কিছু ফটোশ্যুট করেছেন আলিয়া ও করিনা।  সামাজিক মাধ্যমে সেই ছবি আপলোড করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, 'কেউ কি আমাদের একটি সিনেমায় একসঙ্গে কাস্ট করতে পারেন? যদিও আমরা সেটে কী করব তা ছবিতেই প্রতিফলিত হচ্ছে।' এই ছবির কমেন্ট বক্সে পরিচালক করণ জোহার লিখেছেন, 'আমরা এই দুজনকেই একসঙ্গে একটি ছবিতে চাই।'


Follow us on :