১০ মে, ২০২৪

OMG 2: ট্রেলার মুক্তি পায়নি, অক্ষয়ের সিনেমার টিকিট বিক্রি শুরু
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-01 18:03:20   Share:   

বলিউডে যখন শাহরুখ-সলমান দ্বৈরথ চলছে, তখন দর্শকেরা বলতেন, 'খানে খানে মারামারি করে, সিনেমা করে খিলাড়ি কুমার'। কথাটি খুব একটা ভুল নয়। দশক পেরিয়েও অক্ষয় কুমার (Akshay Kumar) চির যৌবন। প্রত্যেক বছরই তাঁর সিনেমা মুক্তি পায়। ব্যবসার বিচার না করলেও বিনোদনের দিক দিয়ে যে তিনি সত্যিই 'অক্ষয়', তা হলফ করে বলা যায়। দর্শকেরা তাঁর সিনেমা দেখতে সিনেমা হলে যান, কারণ অক্ষয়ের সিনেমা নির্মেদ। উপরি পাওনা সহজবোধ্য সামাজিক বার্তা। তাই অক্ষয় কুমার সুপারহিট হয়ে থাকেন সিনেমা জগতে।

২০১২ সালে সিনেমাহলে মুক্তি পেয়েছিল 'ওহ মাই গড'। একদিকে ছিলেন নাস্তিক কাঞ্জি ভাই (পরেশ রাওয়াল) অন্যদিকে শ্রী কৃষ্ণ(অক্ষয় কুমার)। সিনেমায় যে কেবল মানুষ ও ঈশ্বরের সম্পর্ক দেখানো হয়েছিল তাই-ই নয়। ঈশ্বরকে নিয়ে অনেক ভিত্তিহীন ধারণা ভাঙা হয়েছিল। সেবার ঈশ্বর অবতীর্ণ হয়েছিলেন নাস্তিকের ডাকে। এবার নেমে আসবেন, তাঁকে বিশ্বাস করেন এমন ভক্তের ডাকে। 

১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে ওহ মাই গড ২। এবার সিনেমায় অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকে। শিবের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। ইতিমধ্যেই সিনেমার টিজার মুক্তি পেয়েছে। যদিও মুক্তি পায়নি সিনেমার ট্রেলার। তবে দর্শকদের জন্য খুলে গিয়েছে সিনেমার দরজা। প্রি-বুকিং করে দর্শকাসন বুক করা যাবে এখন থেকে। সাধারণত আগাম বুকিংয়ের আগে সিনেমার ট্রেলার মুক্তি পেয়ে যায়। অক্ষয়ের সিনেমার এই উলটপুরাণ সত্যিই দেখার মতো।



Follow us on :