১০ মে, ২০২৪

Jawan: 'আমাদের সিনেমা ফিরে এসেছে', শাহরুখের সাফল্যে উচ্ছ্বসিত অক্ষয় কুমার
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-12 14:17:14   Share:   

৯ মাসের ব্যবধান, পাঠান আর জওয়ানের ব্যাক টু ব্যাক হিটে শাহরুখ খান একপ্রকার বুঝিয়ে দিয়েছেন, বাদশা তো বাদশাই। গত বৃহস্পতিবার সারা ভারতের সিনেমাহলে মুক্তি পেয়েছে 'জওয়ান' (Jawan)। কথায় আছে না, 'সকাল দেখেই বোঝা যায় পুরো দিন কেমন কাটবে'। ঠিক একইভাবে শাহরুখের সিনেমা প্রথম দিনেই বক্স অফিসে ১০০ কোটি টাকার ব্যবসা করতেই, বোঝা গিয়েছিল আগামী কেমন হতে চলেছে।

দর্শকেরা এখন শাহরুখ জ্বরে কাবু হয়েছেন, সিনেমা সমালোচকরাও শাহরুখের প্রশংসা না করে পারছেন না। তালিকায় যুক্ত হল ইন্ডাস্ট্রির খিলাড়ি কুমার। কোনও রাখঢাক না রেখে, একেবারে খুল্লাম খুল্লা প্রশংসা করলেন তিনি। সামাজিক মাধ্যমে অক্ষয় লিখেছেন, 'কত বড় সাফল্য! অভিনন্দন আমার জওয়ান পাঠান শাহরুখ খান। আমাদের সিনেমা ফিরে এসেছে।' সিনেমা জগতের এত বছরের সহকর্মী- বন্ধু অক্ষয়ের পোস্টের উত্তর দিয়েছেন, খোদ কিং খান।

শাহরুখ অক্ষয়ের উদ্দেশে লিখেছেন, 'তুমি সবার জন্য দোয়া করেছিলে না, কিভাবে খালি যাবে। শুভেচ্ছা এবং ভালো থেকো খিলাড়ি। ভালোবাসা নিও।' প্রসঙ্গত অক্ষয়ের সিনেমা ওহ মাই গড-২ মুক্তি পেয়েছিল কিছুদিন আগেই।  মোটের উপর ভালোই ব্যবসা করেছিল সিনেমাটি। তবে ঈর্ষা না রেখে যে বন্ধুর সাফল্যেও আনন্দ পাওয়া যায়, তা প্রমান করলেন খিলাড়ি কুমার।


Follow us on :