১১ মে, ২০২৪

Alia: সিনেমা নয়, আলিয়ার জীবনে এখন কেবলই রাহা ও রণবীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-16 18:21:38   Share:   

অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) এখন একাধারে রণবীরের স্ত্রী এবং অন্যদিকে রাহার মা। দশ বছর কাটিয়ে দিলেন সিনেমা জগতে। অভিনেত্রী হিসেবে তাঁর চাহিদা অনেক, দেশে বিদেশেও বিভিন্ন ব্র্যান্ড এমনকি হলিউডের সিনেমাতেও ডাক পাচ্ছেন। তবে চাহিদার এই শীর্ষে থেকেও তিনি পরিবারকেই বেছে নিতে চাইছেন। সম্প্রতি অভিনেত্রী স্পষ্টভাবে নিজের সিদ্ধান্তের কথা জানালেন।

এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, 'আমি সিনেমা জগতে এক দশক কাটিয়ে ফেলেছি। এই দশ বছরে আমার জীবনও অনেকটা বদলে গিয়েছে। আমার মনে আছে এমন একটা সময় ছিল যখন আমি যেকোনও রখম স্বার্থত্যাগ করতে তৈরী ছিলাম। ঘুম-পরিবার ছেড়ে আমি কেবল কাজ করে গিয়েছি। এখন আমার পরিবার রয়েছে, একটি মেয়ে রয়েছে, স্বামী রয়েছে। এই দশ বছরে আমি আমার মা-বাবা ও পরিবারের সঙ্গে একটুও সময় কাটায়নি।'

রণবীরের সঙ্গে বিয়ের পরেই আলিয়ার জীবনে এসেছে কন্যা সন্তান রাহা। ছোট্ট মেয়েকে নিয়েই 'রকি অউর রানী কি প্রেম কাহানি'র গানের শ্যুটিং সেরেছিলেন অভিনেত্রী কাশ্মীরে। মা হওয়ার পর আলিয়ার জীবনে এক অদ্ভুত বদল এসেছে। কোনও কিছুর পরিবর্তেই তিনি পরিবারকে হারাতে চান না।  বরং পরিবারের জন্য যে তিনি সব করতে রাজি আছেন, সে কথাও জানিয়েছিলেন আগে।


Follow us on :