১৭ মে, ২০২৪

Movie: কার্তিক কিয়ারার নতুন ছবি দেখা যাবে ২০০০টি স্ক্রিনে, আগাম বুকিং শুরু
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-26 18:08:34   Share:   

কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এবং কিয়ারা আডবাণী (Kiaraa Advani) অভিনীত নতুন সিনেমা 'সত্য প্রেম কী কথা' মুক্তির অপেক্ষায়। হাতে আর মাত্র কয়েকটা দিন। ২৯ জুন মুক্তি পেতে চলেছে ছবিটি। যে ছবিটি নিয়ে দর্শকদের এত অপেক্ষা তাঁদের জন্য সারা দেশে তুফান আনতে চলেছেন প্রযোজক সংস্থা। সারা ভারতে ২০০০টি স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ছবিটি। আর মাত্র তিন দিন, তাই খুলে গিয়েছে অগ্রিম বুকিংয়ের প্রক্রিয়া। বাড়ি বসেই এই বুকিং করতে পারবেন দর্শকেরা।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। এই সিনেমার প্রায় সবকটি গানই মুক্তি পেয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে। এই সিনেমাটির জন্য পাকিস্তানি গায়ক আলি শেট্টির পাসুরি গানটির রিমেক করা হয়েছে। অরিজিৎ সিংয়ের কণ্ঠে সোমবার মুক্তি পেয়েছে গানটি। নেটিজেনদের প্রশংসাও পেয়েছে, আবার সমালোচনাও কুড়িয়েছে গানটি। তবে এবার সিনেমাটি যাচাই করে দেখার অপেক্ষা।

অভিনেতা কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবাণীর জুটি বেশ পছন্দ করেছেন দর্শকেরা। ভুল ভুলাইয়া-২ এর পর সত্য প্রেম কী কথা তাঁদের দ্বিতীয় সিনেমা। তারকারা  ইতিমধ্যে জমিয়ে প্রচার করছেন। চিত্রনাট্য দর্শকদের মন কতটা জিততে পারে, সেটাই এখন দেখার অপেক্ষা।


Follow us on :