১৭ মে, ২০২৪

Tamannaah: প্রেমিক বিজয়ের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিও শেয়ার করে কী বার্তা দিলেন তামান্না
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-27 19:07:46   Share:   

অভিনেত্রী তামান্না ভাটিয়ার (Tamannaah Bhatia) সঙ্গে বিজয় বর্মার প্রেমের গুঞ্জন সারা বলিউডে। শুধু গুঞ্জন নয়, তাঁদের ঘনিষ্ঠ বেশ কিছু মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে। যদিও তাঁরা সম্পর্ক নিয়ে সাফ জবাব দেননি। কিন্তু চোখে মুখে প্রেম একেবারে স্পষ্ট। তামান্নাকে আর কিছুদিন পরেই ওটিটির পর্দায় দেখা যাবে বিজয়ের (Vijay Verma) সঙ্গে। সিরিজের নাম 'লাস্ট স্টোরিজ-২', তাই সিনেমায় সাহসী দৃশ্য থাকবে না তা কী হয়! তেমনই চরিত্রে দেখা যাবে প্রেমিক যুগলকে।

সেইরকম দৃশ্যের একটি ভিডিও শেয়ার করে তামান্না একটি বিশেষ বার্তা দিলেন আসন্ন কাজ প্রসঙ্গে। অভিনেত্রী বললেন, 'লাস্ট স্টোরিজ ২ দেখার সময় ঘরে কেউ চলে এলে ঘাবড়ে গিয়ে তা বন্ধ করে দেওয়ার কোনও প্রয়োজন নেই। এর মধ্যে লালসা ছাড়াও আরও অনেক কিছু রয়েছে। ড্রামা রয়েছে, রোম্যান্স রয়েছে,অ্যাকশন রয়েছে, মায়ের ভালোবাসা রয়েছে, ঠাম্মার ভালোবাসা রয়েছে, প্রাক্তনের ভালোবাসা রয়েছে, কাজের লোকের ভালোবাসা রয়েছে।' 

প্রসঙ্গত, তামান্নার এত বছরের কেরিয়ার জীবনে তাঁকে খুব বেশি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি। এই প্রথম প্রেমিক বিজয়ের সঙ্গে তিনি সাহসী দৃশ্যে ধরা দেবেন। এই নিয়ে অভিনেত্রী অবশ্য নিজের যুক্তি দিয়েছেন। তবে নেটিজেনরা বলছেন, বিপরীতে প্রেমিক বিজয় থাকাতেই তামান্না তাঁর চারপাশের রক্ষণ ভেঙেছেন অবলীলায়।


Follow us on :