০৯ মে, ২০২৪

Taapsee: জনসমক্ষে চটে গেলেন তাপসী পান্নু, 'পরবর্তী জয়া বচ্চন' কটাক্ষ নেটিজেনদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-09 17:00:32   Share:   

বলিউডে বেশ জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu)। ইতিমধ্যেই প্রায় বেশ কিছু ছবিতেই অভিনয় করে ফেলেছেন তিনি। সেসব সিনেমা বক্স অফিসে সাফল্য পাক বা না পাক, তাপসীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলে। তবে শুধুমাত্র তাপসীর অভিনয়ের প্রশংসা নয়, তাঁর ব্যক্তিত্বেরও প্রশংসা করে থাকেন ভক্তরা। অভিনেত্রী বেশ অকপট। তাঁর মনে যা আসে, তাই বলে থাকেন। তবে সম্প্রতি এমনই কাণ্ডে সমালোচনা হল তাঁকে নিয়ে।

শনিবার রাতে একটি রেস্তোরাঁয় ডিনার করতে গিয়েছিলেন অভিনেত্রী। রেস্তোরাঁর বাইরে যথারীতি পাপারাৎজিদের ভিড়। অভিনেত্রীকে দেখতেই এগিয়ে গেলেন তাঁরা। তাপসীর ভক্তরাও ভিড় জমিয়েছেন। কিন্তু তাপসী বোধহয় অন্য মুডেই ছিলেন। নম্রভাবে গাড়ির সামনে দাঁড়িয়ে থাকা অনুরাগীদের সরতে বলেন।  অভিনেত্রীকে বারংবার বলতে শোনা যায়, 'প্লিজ সরে যান'। অবশেষে সকলে সরে গেলে গাড়িতে ওঠেন তাপসী। 

ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই সমালোচনা শুরু করেন নেটিজেনরা। এক নেটিজেন সামাজিক মাধ্যমে লিখেছেন, 'পাপারাৎজিদের উচিৎ তাঁকে এড়িয়ে যাওয়া। তখনই বুঝবেন।' অন্য এক নেটিজেন লিখেছেন, 'যদি ক্যামেরা পছন্দ না হয়, কেন অভিনেত্রী হতে আসেন?' এক নেটিজেন তো বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চনের জের টেনে এনেছেন। তাপসী পান্নুকে তিনি 'ভবিষ্যতের জয়া বচ্চন' বলে কটাক্ষ করেছেন।


Follow us on :