১৪ মে, ২০২৪

Swastika Dutta: ধারাবাহিক ছেড়ে আবারও সিনেমায় স্বস্তিকা, শান্তনু মাহেশ্বরীর সঙ্গে জুটি বাঁধছেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-18 12:59:37   Share:   

যারা নাচ পছন্দ করেন, তাঁদের কাছে বেশ জনপ্রিয় মুখ শান্তনু মহেশ্বরী (Shantanu Maheswari)। তাঁর সিনেমার কেরিয়ার জীবনে অবশ্য নতুন মাইলস্টোন যোগ করেছে 'গঙ্গুবাঈ কাথিয়াওয়ারী'। তাঁকেই এবার দেখা যাবে বাঙালি অভিনেত্রী স্বস্তিকা দত্তর (Swastika Dutta) বিপরীতে। বাংলা ছবি 'পারব না আমি ছাড়তে তোকে' ছবিতে বনি ও কৌশানির সঙ্গে পার্শ্বচরিত্রেই ডেবিউ করেছিলেন স্বস্তিকা। তবে তারপর ছবি ছেড়ে ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেছিলেন। আবারও সিনেমায় ফেরার পরিকল্পনা অভিনেত্রীর।

পরিচালক প্রতিম ডি গুপ্তর ছবি 'চালচিত্র'-তে দেখা যাবে স্বস্তিকা দত্তকে। তাঁর বিপরীতে শান্তনুর পাশাপাশি দেখা যাবে অভিনেতা টোটা রায় চৌধুরীকে। ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে সিনেমার শ্যুটিং। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, শান্তনু মাহেশ্বরীর সঙ্গে কাজ করতে তিনি উৎসাহী। এদিকে অভিনেত্রীকে ধারাবাহিকের পর্দায় দেখতে না পেয়ে বেশ চিন্তিত দর্শকেরা। সকলের প্রশ্ন তিনি কী আর ধারাবাহিকের পর্দায় ফিরবেন না?

অভিনেত্রী জানিয়েছেন, তিনি এই মুহূর্তে চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান। এরমধ্যে ওয়েব সিরিজেও কাজ করেছেন স্বস্তিকা। তবে ভালো চরিত্র এবং চিত্রনাট্য পেলে অভিনেত্রী আবারও ধারাবাহিকে অভিনয় করবেন বলে জানিয়েছেন।


Follow us on :