১১ মে, ২০২৪

Swara Bhaskar: ধর্মের বেড়াজাল দিতে চান না রীতি-রেওয়াজে, সদ্যজাত মেয়েকে নিয়ে আনন্দে মাতলেন স্বরা-ফাহাদ
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-02 18:27:20   Share:   

রাজনীতিক ফাহাদ আহমেদকে (Fahad Ahmed) বিয়ে করার পর অভিনেত্রী স্বরা ভাস্করের (Swara Bhaskar) জীবনের নতুন অধ্যায় শুরু হয়েছে। ৬ মাসের মধ্যে মা হয়েছেন তিনি। গত ২৩ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সদ্যজাতের নাম দিয়েছেন রাবিয়া রমা আহমেদ (Rabiyaa Rama Ahmed)। দেখতে দেখতে পৃথিবীতে ৬ দিন কাটিয়ে ফেলেছে সে। তাই স্বামী ও পরিবারকে নিয়ে মেয়ের 'ষঠি' উদযাপন করলেন তিনি। শুধু উৎসব নয় পরিবারে ধর্মীয় মেলবন্ধন বজায় রাখতে তৎপর তিনি। নিজের সামাজিক মাধ্যমেই তুলে ধরলেন মেয়ের ষষ্ঠী উদযাপনের তাৎপর্য।

অভিনেত্রী সামাজিক মাধ্যমে লিখেছেন, বিয়ের পর থেকেই আমরা হিন্দু ও ইসলাম ধমের সাধারণ রীতি-রেওয়াজগুলো উদযাপন করছি। যাতে আমি আরও বেশি করে বিশ্বাস করেছি মানুষের মধ্যে যেকোনোওরকম বৈচিত্র থাকতে পারে, কিন্তু ভালোবাসার ভাষা সাধারণ। উত্তরপ্রদেশ ও বিহারে সন্তানের জন্মের ষষ্ঠ দিনটিকে উদযাপন করা হয়। যেখানে মা এবং সন্তান হলুদ রঙের পোশাক পরে এবং পিসি সন্তানের মা বাবার চোখে কাজল দেয় সন্তানকে কুনজর থেকে বাঁচাতে।'

অভিনেত্রী এই অনুষ্ঠানে নিজেই গান গেয়েছেন। বিশেষ করে পুত্রসন্তানের আগমন উদযাপন করার জন্য 'সোহার' নাম একটি বিশেষ গান গাওয়া হয়। নিজের কন্যাসন্তানের জন্য সেই গান গেয়েছেন অভিনেত্রী। ভিডিওতে মেয়ে রাবিয়াকে কোলে নিয়ে বসে থাকতে দেখা গিয়েছে ফাহাদকে। পরিবার পরিজনেরও উপস্থিতি ছিল সেইসঙ্গে।


Follow us on :