১১ মে, ২০২৪

Sushmita: জীবন চুক্তিতে পেলে সম্মান করতে হয় এবং সতর্ক থাকতে হয়: সুস্মিতা সেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-31 13:47:55   Share:   

প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Sushmita Sen)। এতগুলি বছর ধরে তিনি অনেকের অনুপ্রেরণা হয়ে উঠেছেন। বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। কাজ করেছেন কয়েকটি সিরিজেও। সামাজিক মাধ্যমে সক্রিয় তিনি। মেদহীন-সবল চেহারার জন্য তাঁর শরীরচর্চার ভিডিও মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে আপলোড করতেন তিনি। তাঁর ফিট চেহারা দেখে উৎসাহ পেতেন অনেকে। তবে একদিন অবাক হয়ে যান সকলে। সুস্মিতা সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন, তিনি হৃদরোগে আক্রান্ত।

হৃদয়ে সার্জারি করিয়ে আবারও তিনি ফিরেছেন স্বাভাবিক জীবনে। কেমন কেটেছিল সেই দিনগুলি? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে নিজের মন্তব্য করেছেন অভিনেত্রী। সুস্মিতা বলেছেন, 'সেটি একটি সময় ছিল যা আমি পেরিয়ে এসেছি। আমি ভাগ্যবতী যে জীবনের এই পাড়ে রয়েছি। এখন আর এই ঘটনায় ভয় পায় না। পরিবর্তে আমার মধ্যে এখন নতুন অনুভূতি নতুন প্রতিশ্রুতি তৈরী হয়েছে, যেদিকে আমি এগিয়ে চলেছি। তুমি যখন জীবন নতুন চুক্তিতে পাও তখন সম্মান করতে শেখো এবং আরও সতর্ক হয়ে যাও।'

অভিনেত্রীর আসন্ন সিনেমা 'তালি' মুক্তির অপেক্ষায়। অভিনেত্রীকে এই প্রথম একেবারে ভিন্ন চরিত্রে দেখা যাবে। রূপান্তরিত আন্দোলনকারী শ্রীগৌরী সাওয়ান্তের লড়াই অভিনেত্রী ফুটিয়ে তুলবেন সিনেমার পর্দায়। ইতিমধ্যেই সিনেমার টিজার মুক্তি পেয়েছে। দর্শকদের প্রতীক্ষা বেড়েছে পর্দায় 'তালি' দেখতে।



Follow us on :