২২ মে, ২০২৪

Subhashree: রাজের সঙ্গে যৌথ প্রযোজনা নয়, এবার স্বতন্ত্র হবেন শুভশ্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-27 14:14:14   Share:   

রাজের সঙ্গে দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। বর্তমানে নিজের অনেক কাজ বন্ধ রেখেছেন। আসন্ন সন্তানের জন্য মাতৃত্বকালীন অবসর কাটাচ্ছেন অভিনেত্রী। এরই মধ্যে কেরিয়ার জীবনে আরও এক পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। ঠিক করেছেন নিজের একটি প্রযোজনা সংস্থা (Production House) খুলবেন। ইতিমধ্যেই নিজস্ব সংস্থার নামও ঠিক করে ফেলেছেন তিনি।

শুভশ্রীর প্রযোজনা সংস্থার নাম হবে 'সিকাবা হাউস'। এর আগেও শুভশ্রী সিনেমায় প্রযোজনা করেছেন। এমনকি রাজ্ চক্রবর্তীর আসন্ন সিনেমা 'আবার প্রলয়'-এর প্রযোজক শুভশ্রী। যদিও প্রযোজনা সংস্থাটি রাজের। তাই এবার তিনি ঠিক করেছেন নিজের নাম এবং সংস্থা আলাদা করার। হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন শুভশ্রী রাজের সঙ্গে কী মতবিরোধ চলছে?

জানা গিয়েছে, তেমন কিছুই নাকি হয়নি। বরং তাঁর এই নিজস্ব প্রযোজনা সংস্থা খোলার পিছনের অনুপ্ররণা স্বামী রাজ্ চক্রবর্তী এবং শাশুড়ি মা। তাঁরা নাকি সবসময় চান শুভশ্রীর নিজস্ব পরিচয় হোক।  ইতিমধ্যেই নাকি শুভশ্রীর কাছে নানা পরিচালক আসতে শুরু করেছেন চিত্রনাট্য নিয়ে। তিনি অবশ্য মতুন পরিচালক, নতুন গল্পকেই সুযোগ দিতে চান।  শোনা যাচ্ছে, আগামী বছর থেকেই শুরু হতে চলেছে  শুভশ্রী গাঙ্গুলির 'সিকাবা হাউজ'।



Follow us on :