১৭ মে, ২০২৪

Solanki Roy: অতিরিক্ত টাকার দাবি, শ্যুটিংয়ের আগেই মতবদল! বিতর্কে সোলাঙ্কি রায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-08 09:08:07   Share:   

অভিনেত্রী সোলাঙ্কি রায়কে (Solanki Roy) নিয়ে এবার বিতর্ক। শ্যুটিংয়ের একেবারে মুখে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের (Rahool Mukherjee) সিরিজ 'কেয়ার অফ চৌধুরী বাড়ি' থেকে নাকি সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। হঠাৎ এই মতবদলের পর সোলাঙ্কির অভিযোগ ছিল পরিচালক নাকি তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছেন। তাই তিনি সিরিজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। অন্যদিকে পরিচালক অভিযোগের আঙুল তুলেছেন অভিনেত্রীর দিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাহুল একাধিক কারণে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন সোলাঙ্কিকে।

এক সাক্ষাৎকারে রাহুল বলেন, 'সোলাঙ্কি এবং আমি বন্ধু ছিলাম। সিরিজে তাঁকে নেওয়ার জন্য আমি রীতিমত লড়াই করেছি। কিন্তু সে আমার মান রাখেনি। সোলাঙ্কি যা করেছে তা অনৈতিক, অপেশাদার।' রাহুল বলেন, 'সোলাঙ্কি তাঁর টেলিভিশনের কাজ শেষ করে আমাকে জিজ্ঞেস করে সিরিজের কাজ হচ্ছে কিনা। আমি তাঁকে হ্যাঁ বলতে, সেও কাজ করতে চায়। তবে যে পারিশ্রমিকের উল্লেখ করেন তা খুব বেশি ছিল। পরে মধ্যস্থতা করে সেই টাকার অর্থ কিছুটা কমাতে সক্ষম হই। সিরিজে সোলাঙ্কিকে অভিনয় করতে হত মাত্র ১১-১২ দিন। এরপর সোলাঙ্কি লুক টেস্টে আসেন। আমাদের কস্টিউম ডিজাইনারের সঙ্গে শপিংও করতে যান।'

এরপর কী হয়? রাহুল বলেন, সিরিজের অভিনেতা সত্যম চৌধুরীর সঙ্গে কর্মশালায় নাকি সোলাঙ্কি আসেননি। শ্যুটিংয়ের ঠিক ২ দিন আগে নাকি সোলাঙ্কি আবারও বলেন, তাঁর পারিশ্রমিক কম এবং আবারও বড় সংখ্যার টাকা পারিশ্রমিক চান। সোলাঙ্কি অভিযোগ তুলেছিলেন, পরিচালক নাকি তাঁকে প্রযোজনা সংস্থায় আর কাজ দেবেন না বলে হুমকি দিয়েছেন। এদিকে রাহুলের দাবি, তাঁকে ভুল বুঝেছেন অভিনেত্রী। পরিচালক নাকি অভিনেত্রীকে বলেছেন, আর কখনও তিনি সোলাঙ্কির সঙ্গে কাজ করবেন না। এই তরজার মধ্যে নাকি পরিচালক সোলাঙ্কির বিকল্প ভেবে ফেলেছেন। সিরিজে সোলাঙ্কির চরিত্রটি করবেন অভিনেত্রী সৃজলা গুহ।


Follow us on :