০৯ মে, ২০২৪

Shruti Das: পরিচালক স্বামীকে ঝালমুড়ি খেতে দেখে নিজেকে 'গর্বিত স্ত্রী' বলছেন শ্রুতি
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-29 17:16:52   Share:   

টলিউড ধারাবাহিক জগতের জনপ্রিয় পরিচালক ও অভিনেত্রী জুটি স্বর্ণেন্দু সমাদ্দার (Swornendu Samaddar) এবং শ্রুতি দাস (Shruti Das)। ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে টলিউড অভিনয় জগতে ডেবিউ করেছিলেন শ্রুতি। সেই ধারাবাহিকের পরিচালক ছিলেন স্বর্ণেন্দু সমাদ্দার। ধারাবাহিকের সেট থেকেই তাঁদের প্রেম শুরু। এরপর সামাজিক মাধ্যমে সম্পর্কের ইজহার করেন শ্রুতি। অনেক সমালোচনা ভেসে এলেও সেসব গায়ে মাখেননি শ্রুতি। সুযোগ পেলেই স্বামীর জন্য নিজের অনুভতি ব্যক্ত করে থাকেন শ্রুতি।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি রিল ভিডিও আপলোড করে আবারও স্বামী স্বর্ণেন্দুর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন শ্রুতি। ভিডিওতে দেখা গিয়েছে, কাজ করতে করতে স্বর্ণেন্দু ঝালমুড়ি খাচ্ছেন। ক্যাপশনেই লুকিয়ে স্বামীর জন্য শ্রুতির শ্রদ্ধা ও ভালোবাসা। অভিনেত্রী লিখেছেন, '২০ টি ধারাবাহিকের পরিচালনা করা সফল পরিচালক, প্রত্যেকদিন শট ডিভিশনের আগে ঝালমুড়ি খান দেখে আমি অবাক হয়ে যায়। অনেকের মনে হতে পারে আমি জাহির করছি কিন্তু হ্যাঁ সামাজিক মাধ্যমে বিলাসবহুল জীবনযাপন দেখানো শো অফ ছাড়া আর কিছুই নয়।'

শ্রুতি আরও লিখেছেন, 'শো অফ তোমার উৎকর্ষ তোমার গুণ প্রকাশ করে না। সাধারণ থাকা তোমার পরিচয় এবং ব্যক্তিত্ব। এই একটাই কারণে আমার অভিভাবক এবং আমার স্বামী আমার অনুপ্রেরণা।' প্রসঙ্গত শ্রুতি কিছুদিন আগেই শ্রুতি দাস সমাদ্দার হয়েছেন। আইনি বিয়ে সেরেছেন স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে। সঠিক সময়ে সামাজিক বিয়েও সারবেন বলে জানিয়েছেন।


Follow us on :