০৯ মে, ২০২৪

Shruti Das: বিয়ের পর প্রথম জন্মদিন কেমন কাটছে শ্রুতি দাস সমাদ্দারের
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-30 19:21:04   Share:   

চলতি বছরের ৯ জুলাই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন টলিউড ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। বিয়ের পর এই তার প্রথম জন্মদিন। ৩০ সেপ্টেম্বর নিজের এই বিশেষ দিনটি কিভাবে কাটিয়েছেন অভিনেত্রী।নিজের বিশেষ দিনের ঝলক সামাজিক মাধ্যমে দিয়েছেন তিনি।

অভিনেত্রী বর্তমানে রাঙা বউ ধারাবাহিকে অভিনয় করছেন। জন্মদিনটি কেটেছে ধারাবাহিকের সেটেই। তবে শুটিংয়ের সেটেই রয়েছেন তাঁর প্রিয়জন। স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার সেই ধারাবাহিকের পরিচালক। ফলে কাজের অজুহাতেই হোক একই সঙ্গে দিন কাটাচ্ছেন দম্পতি।

তবে শ্রুতির এই জন্মদিন আরও একটি কারণে বিশেষ। বেশ কিছু বছর আগেই শ্রুতির জন্মদিনেই তাকে প্রেম নিবেদন করেছিলেন স্বর্ণেন্দু। তাই একই সঙ্গে এই দুইটি সেলিব্রেশন করতে দম্পতি গিয়েছিলেন কলকাতার একটি পাঁচতারা হোটেলে। সেখানের বেশকিছু ছবি তারা আপলোড করেছেন সামাজিক মাধ্যমে।

পরিবার-বন্ধুবান্ধব ও ভক্তদের কাছ থেকেও শ্রুতির জন্মদিনে ঢালাও শুভেচ্ছা এসেছে। তাঁর ভক্তরা সারাদিন তাকে নানা ধরনের কেক পাঠিয়েছেন। আবার শ্রুতির পছন্দের গানও গেয়ে শুনিয়েছেন কেউ কেউ। সব মিলিয়ে অভিনেত্রীর জন্মদিন যে জমজমাট হয়ে উঠেছে তা নিয়ে কোন সন্দেহ নেই।


Follow us on :