১৫ মে, ২০২৪

Sara: সারা এবং ইব্রাহিম হওয়ার পরেই সংসার ভেঙেছিল সইফ-অমৃতার! কী বললেন সারা
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-20 15:35:17   Share:   

করিনা কাপুর এবং দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গীরকে নিয়ে ভরা সংসার সইফ আলী খানের। সেই সংসারে মাঝেমধ্যেই দেখা যায় সারা এবং ইব্রাহিমকে। বিশেষ কোনও অনুষ্ঠানে চার ছেলেমেয়ের সঙ্গে সময় কাটান সইফ। প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের (Amrita Singh) বিয়ের পর সারা (Sara Ali Khan) এবং ইব্রাহিমের জন্ম। যদিও পরবর্তীকালে অমৃতার সঙ্গে বিচ্ছেদ হয় সইফের (Saif Ali Khan)। কিন্তু ছেলে মেয়েকে বাবার অভাব তিনি বুঝতে দেননি কখনও।

তবে সকলে অবাক হন অন্য একটি বিষয় নিয়ে। সারা এবং ইব্রাহিম একেবারে যেন কম বয়সের অমৃতা ও সইফ। কার্বন কপি বললেও একেবারে ভুল হবে না। এইবার সারা নিজেও তা মেনে নিলেন। ভাই ইব্রাহিমের সঙ্গে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করার সময় বোধহয় সারার মা-বাবার সঙ্গে চেহারার মিলের কথা মনে পড়ে। এরপর অভিনেত্রী ছবির সঙ্গে যে ক্যাপশন দেন তা বেশ ইঙ্গিতপূর্ণ।

সারা ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, 'এক ছিল রাজা, এক ছিল রানী, দুজনের একইরকম দেখতে সন্তান। ব্যাস কাহানি শেষ।' প্রসঙ্গত ২০০১ সালে ইব্রাহিমের জন্ম। এবং ২০০৪ সালে বিচ্ছেদের পথ বেছে নেন অমৃতা ও সইফ।  যদিও মা-বাবার বিচ্ছেদ মন থেকে মেনে নিয়েছেন সারা। অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছিলেন, 'মা-বাবাকে প্রত্যেকদিন ঝগড়া করতে দেখার থেকে, তারা আলাদা হয়ে শান্তিতে আছেন, দেখা ভালো।'


Follow us on :