১৫ মে, ২০২৪

Samantha: শ্যুটিং থেকে লম্বা বিরতি নিতে চলেছেন সামান্থা, কী হল হঠাৎ?
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-05 13:33:41   Share:   

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu), দক্ষিণী অভিনেত্রীর তকমা মিটিয়ে সর্বভারতীয় অভিনেত্রী হয়ে উঠেছেন। বহু পরিচালকই তাঁকে সিনেমায় কাস্ট করতে চান। 'উঃ আন্তাভায়' পা মেলানোর পর থেকেই সামান্থার কাছে চিত্রনাট্য নিয়ে ছুঁটছেন তাবড় পরিচালকেরা। কেরিয়ারের এই ভালো সময়েই অভিনয় থেকে বিরতি নিতে চাইছেন সামান্থা। তিনি নাকি লম্বা ছুটি নিতে চাইছেন শ্যুটিং থেকে।

সামান্থা এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন সিটাডেলের বলিউডের সংস্করণের শ্যুটিংয়ে। এই কাজটি শেষ করেই অভিনেত্রীর হাতে রয়েছে তামিল সিনেমা 'খুশি'। এই দুটি কাজ করেই নাকি এক বছরের জন্য নিজেকে শ্যুটিং থেকে সরিয়ে নিচ্ছেন সামান্থা। এমনকি গুঞ্জন, অভিনেত্রী অন্যান্য যে কাজের জন্য আগাম অর্থ নিয়েছেন তাও নাকি ফিরিয়ে দিতে শুরু করেছেন। এই খবর সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই উদ্বিগ্ন হয়েছেন নেটিজেনরা। সকলের প্রশ্ন, সামান্থা কী অসুস্থ হয়ে পড়েছেন আবারও?

কিছুদিন আগেই নেট মাধ্যমে সকলে জানতে পেরেছিলেন সামান্থা এক বিরল রোগে আক্রান্ত। রোগটির নাম মাইয়োসিটিস। এই রোগে যখন অভিনেত্রী আক্রান্ত হয়েছিলেন, তখন হাতে অনেক কাজ। তাই প্রাথমিক চিকিৎসা করিয়েই ফিরেছিলেন কাজে। তবে এবার সামান্থা ঠিক করেছেন এক বছরের বিরতি নিয়ে এই রোগের চিকিৎসা করবেন। সম্পূর্ণ সুস্থ হয়ে তবেই তিনি কাজে ফিরবেন।


Follow us on :