১৫ মে, ২০২৪

Rukmini: অন্তঃসত্বা সত্যবতী, ব্যোমকেশ ও দুর্গরহস্যে রুক্মিণীর প্রথম ঝলক প্রকাশ্যে
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-27 15:37:47   Share:   

সিনেমার পর্দায় আসতে চলেছে ব্যোমকেশ ও দুর্গ রহস্য (Byomkesh O Durgo Rahasya)। এই প্রথম ব্যোমকেশের চরিত্রে অভিনয় করতে চলেছেন দেব (Dev)। বিরসা দাশগুপ্তর হাতে এই প্রথম ব্যোমকেশ পরিচালনার ব্যাটন যেতে চলেছে। এই সিনেমার কথা প্রকাশ্যে আসতেই সত্যবতীর চরিত্রে কাকে দেখা যাবে তা নিয়ে চর্চা শুরু হয়। প্রথমে শোনা গিয়েছিল, সত্যবতীর চরিত্রে অভিনয় করার প্রস্তাব গিয়েছে মৌনী রায় এবং অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের কাছে। যদিও পরে শোনা যায়, সত্যবতীর চরিত্রে আর কেউ নয়, রুক্মিণীকেই (Rukmini Maitra) দেখা যাবে।

সিনেমার শ্যুটিং শেষ হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এর মধ্যে একাধিকবার ব্যোমকেশের চরিত্রে দেবের ঝলক পাওয়া গেলেও, আড়ালেই ছিল সত্যবতীর ঝলক। তবে রুক্মিণী মৈত্রর জন্মদিনেই হল চরিত্রের পর্দাফাঁস। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর তরফে মঙ্গলবার সত্যবতীর প্রথম ঝলক প্রকাশ্যে এল। চিরাচরিতভাবে সত্যবতীকে যে চেহারায় সকলে কল্পনা করেছেন, তার থেকে আলাদা নয় রুক্মিনীর লুক। সত্যবতীর চরিত্রে তাঁকে দিব্যি মানিয়েছে।

সামাজিক মাধ্যমে পোস্ট করা সত্যবতীর লুকে রুক্মিণীর ছবি দেখে নেটিজেনরা মোহিত হয়েছেন। অভিনেত্রীর প্রশংসা না করে থাকতে পারছেন না তাঁরা। তবে এই সিনেমায় সত্যবতীকে দেখা যাবে অন্তঃসত্বা অবস্থায়। তাই রুক্মিণীর জন্য এই চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে। চলতি বছরে ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ব্যোমকেশ ও দুর্গ রহস্য। প্রথমবার অভিনয় করে কতটা নজর কাড়তে পারলেন, তা দেখার অপেক্ষা।


Follow us on :