১৬ মে, ২০২৪

Rituparna: বিকিনি পরে ছবি দিলেন ঋতুপর্ণা, নেতিবাচক মন্তব্যের ভয়ে বন্ধ করলেন কমেন্ট বক্স!
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-27 12:56:10   Share:   

কয়েক দশক ধরে বাংলা সিনেমা জগতে অবাধ বিচরণ অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta)। উইকিপিডিয়া বলছে, অভিনেত্রীর কেরিয়ার জীবনে সিনেমার সংখ্যা নাকি ২১৮। এর মধ্যে ১৮১টি বাংলা সিনেমা। অভিনেত্রীর বয়স যত বেড়েছে, অভিনয়ে শান দিয়েছেন তিনি। কেন্দ্রীয় অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন অনেক বছর, চিত্রনাট্যের বিবর্তনে পার্শ্ব চরিত্রেও অভিনয় করেছেন। ঋতুপর্ণাচিত ছাপ রেখেছেন সর্বত্র। এবার সামাজিক মাধ্যমে নিজের সাহসিকতার প্রমাণ দিলেন।

ঋতুপর্ণা সাহসী অবতারে আসতে ভয় পান না, একথা সকলেই জানেন। সামাজিক মাধ্যমেও এবার কোনও পরোয়া না করে তুলে ধরলেন কিছু ছবি। ইনস্টাগ্রামে নিজের একাউন্ট থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। ছবিগুলি বিকিনি পরা নিজস্বী। প্রত্যেকটি ছবিতেই লাস্যময়ী দেখাচ্ছে অভিনেত্রীকে। কিন্তু ছবি দিলেও কি এড়িয়ে যেতে চেয়েছিলেন যাবতীয় বিতর্ক বা নেতিবাচক মন্তব্য? অভিনেত্রীর ক্রিয়াকলাপে অবশ্য তাইই মনে হয়।

কারণ ছবির কমেন্ট বক্সে কোনও কমেন্ট নেই। সাধারণত যে সমস্ত ছবি দেখলে সামাজিক মাধ্যমে নেটিজেনরা তেড়ে আসেন, নেতিবাচক মন্তব্য করে থাকেন। ঋতুপর্ণার ছবির ক্ষেত্রে তেমনটা হয়নি, কারণ অভিনেত্রী কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন। তবে ক্যাপশনে এতটুকু জানিয়েছেন, তাঁর ছবি 'দত্তা'-এর শ্যুটিং শুরুর আগে, নিজস্ব সময় কাটাতে গিয়েই তিনি ছবিগুলো তুলেছেন।


Follow us on :