০৯ মে, ২০২৪

Ritabhari: মা হতে চলেছেন ঋতাভরী! সব প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-22 14:19:19   Share:   

বৃহস্পতিবার সন্ধ্যে নামতেই ফেসবুকে ঝড়ের মতো নেমে এসেছিল একটি সংবাদ। মডেল ও টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) 'অন্তঃসত্ত্বা' (Pregnancy)। হাওয়ায় ভেসে আসেনি এই খবর। অভিনেত্রী নিজেই সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে এই সুখবর দিয়েছিলেন। একটি গোলাপী-নীল ব্যাকগ্রাউন্ডে লেখা ছিল, 'আমি এবং আমার স্বামী অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমি সন্তানসম্ভবা। আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদ চাই।'

সামাজিক মাধ্যমে ঋতাভরীর লক্ষ লক্ষ ভক্তরা সেই খবর অবশ্য হজম করতে পারেননি। হাজারও প্রশ্ন উঠেছে। কেউ জিজ্ঞেস করেছেন ঋতাভরীর স্বামী কে? কেউ জিজ্ঞেস করেছেন কখন বিয়ে করেছেন? আবার কেউ কেউ বলেছেন, এই খবর আসলে অভিনেত্রীর আসন্ন কাজের প্রমোশন ছাড়া আর কিছুই নয়। এই শেষ ধারণাটি যাদের, তাঁরা ১০০-তে ১০০ পেয়েছেন। কারণ সামাজিক মাধ্যমে ঋতাভরী এবার আসল কথা স্বীকার করেছেন।

ঋতাভরীর আসন্ন ওয়েব সিরিজ 'নন্দিনী'। সেখানেই অন্তঃসত্ত্বার চরিত্রে অভিনয় করবেন ঋতাভরী। ফালাক মীর পরিচালনা করবেন এই সিরিজটির। ১৫ অক্টোবর ওটিটিতে মুক্তি পেতে চলেছে সিরিজটি। পোস্টারে মা দুর্গার আদলও দেখা গিয়েছে। প্রসঙ্গত এই প্রথম ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন ঋতাভরী। তাই কিছুটা রহস্য রেখে শুরু করেছেন প্রচার কাজ। সিরিজে ঋতাভরী ছাড়াও দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায়, দেবযানী চট্টোপাধ্যায়, অলিভিয়া সরকার ও শ্বেতা মৌ ভট্টাচার্যকে।


Follow us on :