১০ মে, ২০২৪

Ridhi Dogra: 'জওয়ান' সিনেমায় নয়নতারার চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন রিধি ডোগরা!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-30 16:51:41   Share:   

সারা বিশ্বের বক্স অফিসে হাজার কোটি টাকা উপার্জন করে ফেলেছে শাহরুখ খান অভিনীত সিনেমা 'জওয়ান' (Jawan)। হিন্দি সিনেমার ইতিহাসে সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে 'জওয়ান'। শাহরুখ (Shahrukh Khan) ভক্তরা তো বটেই সমালোচকরাও সিনেমাটির প্রশংসা করতে বাধ্য হয়েছেন। চিত্রনাট্যের বিষয় খুব পছন্দ হয়েছে সকলের। এই ছবির হিরো যদি শাহরুখ হয়, তবে তাঁকে শক্তিদায়িনী মহিলা চরিত্ররা। এই চরিত্রগুলিরই একটিতে অভিনয় করেছেন রিধি ডোগরা (Ridhi Dogra)।

ছবিতে আজাদ-এর (সিনেমায় ছেলে শাহরুখ-এর চরিত্র) সৎ মা 'কাবেরী'-এর ভূমিকায় অভিনয় করেছেন রিধি ডোগরা। স্বল্প পরিসরেও নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন অভিনেত্রী। সিনেমা মুক্তি পাওয়ার পর একাধিক সাক্ষাৎকারের সম্মুখীন হন রিধি। তেমনই এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়, সিনেমায় এত চরিত্র থাকতে কেন বয়ষ্ক মহিলার চরিত্রে অভিনয় করলেন তিনি?

উত্তরে রিধি বলেন, তিনি আসলে 'কাবেরী'-এর চরিত্রটি করতে চাননি। চেয়েছিলেন অন্য একটি চরিত্রে অভিনয় করতে। রিধি বলেন, 'আমি সিনেমার সেটে বসে মাঝেমধ্যেই ভাবতাম আমি যদি নয়নতারার চরিত্রে অভিনয় করতে পারতাম। এই কারণে নয় যে আমি নয়নতারার থেকে ভালো অভিনয় করতাম। তবে আমি চরিত্রটিকে নিজের সেরাটুকু দেওয়ার চেষ্টা করতাম।'


Follow us on :