১৫ মে, ২০২৪

Raima Sen: ভাগ্যিস আমার অতীত সম্পর্কগুলো টেকেনি; রাইমা সেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-15 17:48:31   Share:   

বলিউড-টলিউড সিনেমা জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। হিন্দি সিনেমায়  অভিনয় করলেও, টলিউডে তাঁর জনপ্রিয়তা বেশি। দর্শকেরা রাইমার অভিনয় দেখতে যতটা ভালোবাসেন, তার থেকেও বেশি মোহিত হন রাইমার সৌন্দর্যে। মাঝেমধ্যেই অভিনেত্রীর নানা ছবি ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যম্য। দিনভর চর্চা চলে, রাইমার (Raima Sen) ছবি নিয়ে। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আগ্রহী দর্শকেরা। তিনি প্রেম করেন কি না? কবে বিয়ে করবেন? এমন অনেক প্রশ্নই নেটিজেনদের মনে।

রাইমার বয়স ৪৩ এর আশেপাশে। তবুও তিনি বিয়ে করতে চান না। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে বলেছেন, বিয়ে করেননি বলে কোনও আক্ষেপ নেই। তিনি ইদানিং বাছাই করে সিনেমা করেন। বাকি সময়টুকু তিনি বাড়িতে শুয়ে বসে কাটাতেই ভালোবাসেন। বরং রাইমা মনে করেন, বিয়ে করেননি বলেই তিনি সুখে জীবন কাটাতে পারছেন।

ইংরেজি মাধ্যমের সঙ্গে রাইমা আবারও এক সাক্ষাৎকারে বলেছেন, 'ভাগ্যিস আমার আগের সম্পর্কগুলো টেকেনি। আমি এর থেকেও ভালো আশা করি।' প্রসঙ্গত, একসময় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছিল রাইমার। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গেও তাঁর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও রাইমা পরে বলেছিলেন, দুজনের সঙ্গেই তাঁর সম্পর্ক কেবল বন্ধুত্বের।


Follow us on :