১০ মে, ২০২৪

Priyanka: বোন পরিণীতির বিয়ে, আজ রাতেই মেয়েকে নিয়ে দিল্লির বিমানে উঠবেন প্রিয়াঙ্কা
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-22 18:06:03   Share:   

শুক্রবার রাত পেরোলেই শনিবার সকালে বিয়ের বাদ্যি বাজবে পরিণীতি (Parineeti Chopra) ও রাঘবের (Rahav Chadha)। রাজস্থানের উদয়পুরে ডেস্টিনেশন ওয়েডিং করছেন তাঁরা। শুক্রবার সকালেই সেখানে পৌঁছে গিয়েছেন মিঞা-বিবি। পরিবার ও কাছের আমন্ত্রিতরা একে একে পৌঁছে গিয়েছেন সেখানে। কিন্তু এখনও সম্পূর্ণ হয়নি সেই তালিকা। কারণ পরিণীতির তুতো বোন প্রিয়াঙ্কা (Priyanka Chopra) চোপড়া নেই সেখানে। কখন আসবেন প্রিয়াঙ্কা?

জানা গিয়েছে, আজ রাতেই দিল্লি আসার ফ্লাইটে উঠবেন অভিনেত্রী। সকালে দিল্লি পৌঁছে, সেখান থেকে আরও একটি বিমানে রাজস্থান যাবেন তিনি। প্রিয়াঙ্কার স্বামী নিক হয়তো আসতে পারবেন না। তাঁর গানের ট্যুর পরিকল্পনা তাই-ই বলছে। তবে প্রিয়াঙ্কা তাঁর মেয়ে মালতি মেরিকে নিয়ে আসতে পারেন বলে জানা গিয়েছে।

প্রিয়াঙ্কা নাকি বোনের বিয়ে নিয়ে বেশ উত্তেজিত। শনিবার সকাল থেকে নানা অনুষ্ঠান থাকছে পরিণীতি ও রাঘবের বিয়ে। দুই পরিবারে ক্রিকেট ম্যাচ হতে পারে বলে খবর। শনিবার দুপুরে হবে 'ওয়েলকাম লাঞ্চ'। বিকেলে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টি হবে। এরপর পরিণীতির মেহেন্দি-চূড়ার অনুষ্ঠান হবে। রবিবার দিনটি গুরুত্বপূর্ণ। সেহেরাবন্দির পর, নৌকো করে পরিনীতিকে বিয়ে করতে আসবেন রাঘব। রবিবার রাতে হবে রিসেপশন পার্টি।


Follow us on :