১৪ মে, ২০২৪

Priyanka: অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক, তারপর কী করেছিলেন প্রিয়াঙ্কা?
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-25 14:02:34   Share:   

বলিউডের (Bollywood) 'দেশি গার্ল' অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) বর্তমানে হলিউডবাসী (Hollywood)। বলিউড থেকে হলিউডে অভিনেত্রীর যেভাবে উত্তরণ ঘটেছে, তাতে অনেকের ধারণা প্রিয়াঙ্কার এই জার্নি সহজ ছিল। তবে সম্প্রতি প্রিয়াঙ্কা মনের কোণে জমে থাকা সমস্ত তিক্ততার কথা বলেছেন প্রকাশ্যে। এর আগে বলিউড নিয়ে বিস্ফোরক হয়েছিলেন তিনি। এবার মুখ খুললেন আরও এক তিক্ত অভিজ্ঞতা নিয়ে। কী ঘটেছিল প্রিয়াঙ্কার সঙ্গে? 

ঘটনাটি নাকি ২০০২ কি ২০০৩ সালের। একটি আন্ডারকভারের চরিত্রে অভিনয় করছিলেন প্রিয়াঙ্কা। ছবিতে এক পুরুষকে প্রলুব্ধ করার একটি দৃশ্য ছিল। কথা ছিল, সেই দৃশ্যে পোশাক খুলতে হবে প্রিয়াঙ্কাকে। অভিনেত্রী ঠিক করেছিলেন, বেশ কয়েকটি পোশাক পরবেন। তবে বাধ সাধেন সিনেমার পরিচালক। তিনি প্রিয়াঙ্কাকে বলেন, অন্তর্বাস দেখাতে হবে। না হলে দর্শকেরা না কি সিনেমা দেখবেন না। এরপর প্রিয়াঙ্কা কী করেছিলেন? 

সেইদিন না কি প্রিয়াঙ্কা পরিচালকের শর্ত মানতে পারেননি। বেরিয়ে এসেছিলেন শ্যুটিং ছেড়ে। এমনকি দু'দিন আর সিনেমার সেটেই যাননি। পরে বাবা অশোক চোপড়ার নির্দেশে পরিচালকের থেকে নেওয়া অগ্রিম অর্থ এবং শ্যুটিংয়ে তাঁর জন্য খরচ হওয়া সমস্ত অর্থ ফিরিয়ে দেন পরিচালককে। সেই সিনেমাটি আর করা হয়নি প্রিয়াঙ্কার।


Follow us on :