১০ মে, ২০২৪

Parineeti-Raghav: কঠোর বারণ ছিল উপহারে, বিয়েতে কেবল 'আশীর্বাদ' চেয়েছিলেন পরিণীতি রাঘব
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-25 14:08:55   Share:   

২৪ সেপ্টেম্বর, রবিবার একেবারে ধুমধাম করে বিয়ে সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আপ সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadha)। উদয়পুরের দুটি বিলাসবহুল হোটেলে ছিলেন কনেপক্ষ এবং বরপক্ষ। সেখানেই একেবারে রূপকথার মতো বিয়ে করেছেন তারকারা। ২৩ সেপ্টেম্বর সকাল থেকে ক্রিকেট ম্যাচ, হলদি, চূড়া শেষে রবিবার সকালে বিয়ে হয় তাঁদের। সাজসজ্জা থেকে খানাপিনা সবেতেই ছিল এলাহী আয়োজন।আমন্ত্রিত অতিথিরা একেবারেই রাঘব পরিণীতির কাছের লোক।

শনিবারেই উদয়পুরে পৌঁছে গিয়েছিলেন বেশিরভাগ আমন্ত্রিতরা। রবিবারে গিয়েছিলেন গুটিকতক। সকলেই তাঁদের প্রিয় মানুষদের বিয়েতে উপহার দিতে চেয়েছিলেন। কিন্তু পরিণীতি ও রাঘব কী চেয়েছিলেন? সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার মা, মধু চোপড়া একথা প্রকাশ্যে এনেছেন। মেয়ে প্রিয়াঙ্কা চোপড়া কেন পরিণীতির বিয়েতে আসতে পারেননি? সেই নিয়েও মুখ খুলেছেন তিনি।

মধু বলেছেন,মেয়ে প্রিয়াঙ্কা কাজে আটকে গিয়েছে, তাই বিয়েতে আসতে পারেননি। এরপর তাঁকে জিজ্ঞেস করা হয়, তাহলে কী পরিণীতি-রাঘবের জন্য কি তিনি কোনোও উপহার পাঠিয়েছেন? এই প্রসঙ্গে মধু বলেছেন, 'না পাঠায়নি। কারণ যেকোনও উপহারে কঠোর বারণ ছিল। কেবল আশীর্বাদই কাম্য ছিল তাঁদের।'


Follow us on :