১০ মে, ২০২৪

LIVE

Priyanka Chopra: পরিণীতির বিয়েতে আসছেন না প্রিয়াঙ্কা! সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানালেন ছোট বোনকে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-23 11:19:09   Share:   

২৩ সেপ্টেম্বর, শনিবার সকাল ১০টা শুরু হয়ে গিয়েছে, রাঘব-পরিণীতির (Parineeti-Raghav) বিবাহপূর্ব (Wedding) অনুষ্ঠান। প্রথমে শোনা গিয়েছিল, তুতো বোনের বিয়েতে আসবেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। শুক্রবার রাতে আমেরিকা থেকে দিল্লির বিমানে উঠবেন বলেও জানা গিয়েছিল। তবে শেষ মুহূর্তে প্রিয়াঙ্কার পরিকল্পনায় বদল এসেছে। অভিনেত্রী বোধহয় আসবেন না বোনের বিয়েতে। তাঁর সামাজিক মাধ্যম আপাতত তেমনই ইঙ্গিত দিচ্ছে।

প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম দেখলে বোঝা যাচ্ছে, তিনি এখন একটি ফার্ম হাউজে মেয়ে মালতি মেরিকে নিয়ে সময় কাটাচ্ছেন। সেই ঝলক দিয়েছেন সামাজিক মাধ্যমে। আরও একটি পোস্ট থেকে ইঙ্গিত মিলছে প্রিয়াঙ্কার অনুপস্থিতির। সামাজিক মাধ্যমের স্টোরিতে ছোট বোন পরিণীতির একটি ছবি আপলোড করেছেন প্রিয়াঙ্কা। প্রকাশ্যে শুভেচ্ছা জানিয়েছেন পরীকে।


প্রিয়াঙ্কা লিখেছেন, 'আশা করি তোমার জীবনের সবচেয়ে বড় দিনে তুমি এভাবেই খুশি থাক ছোট। সবসময় তোমাকে অনেক ভালোবাসা জানাচ্ছি।' তবে প্রিয়াঙ্কা না এলেও তাঁর মা মধু চোপড়া পৌঁছে গিয়েছেন উদয়পুরের লীলা প্যালেসে। তিনি থাকবেন পরিণীতি-রাঘবের বিয়েতে।

  • শনিবার সকাল ১০টা বাজতেই শুরু হল পরিণীতি-রাঘবের বিয়ের অনুষ্ঠান

    আজ সেই বহু প্রতীক্ষিত দিন। পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডার (Raghav Chadha) বিয়ে (wedding) শুরু হবে আজ থেকে। শনিবার বিবাহপূর্ব নানা অনুষ্ঠানে ভরপুর থাকবে দিন। ডেস্টিনেশন ওয়েডিং করছেন তারকারা। উদয়পুরে দুটি বিলাসবহুল হোটেলে রয়েছেন বরপক্ষ ও কনেপক্ষ। লীলা প্যালেসে রয়েছেন পরিণীতি ও পরিবার অন্যদিকে তাজ হোটেলে রয়েছেন রাঘব ও পরিবার। আলাদা আলাদা হোটেলেই বর ও কনের নানা অনুষ্ঠান হবে।


Follow us on :