১৫ মে, ২০২৪

PoriMoni: স্বামী রাজের সঙ্গে আবারও ছাড়াছাড়ি পরীমণির? হাসপাতালে অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-19 12:32:39   Share:   

বাংলাদেশী অভিনেত্রী পরীমণির (Porimoni) জীবন যেন চিত্রনাট্যের থেকে কম কিছু নয়। অভিনেত্রীর জীবন আজ একরকম তো কাল অন্যরকম। সাত দিনের পরিচয়ে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছিলেন পরীমণি। বিবাহ জীবন শুরু দিকে ভালোই ছিল। গত মে মাস থেকে তাঁদের সম্পর্কে সমস্যার সূত্রপাত। শোনা যায়, রাজ তাঁর জিনিসপত্র নিয়ে পরীমণির বাড়ি থেকে চলে গিয়েছিলেন। ঝামেলা এতটাই বাড়ে যে, ছেলে রাজ্যের জন্মদিনেও রাজকে দেখতে চাননি পরীমণি।

ধুমধাম করে, পরীমণির ছেলে রাজ্যর জন্মদিন পালন করা হয়। যথারীতি সেখানে দেখা যায়নি রাজকে। কিন্তু বৃহস্পতিবার থেকেই সেই চিত্র বদলাতে শুরু করে। একটি ভিডিও ও বেশ কিছু ছবিতে দেখা যায়, একসঙ্গে ছেলের জন্মদিন উদযাপন করছেন, পরীমণি ও রাজ। এরপরেই বাংলাদেশের সংবাদ মাধ্যমগুলোতে দেখা যায়, নিজের জিনিসপত্র নিতে এবারও পরীমণির বাড়িতে ফিরে গিয়েছেন রাজ। তবে এবারও নতুন খবরে ছয়লাপ পরীমণির জীবন।

পরীমণি নিজের সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন। হাসপাতালে ভর্তি তিনি এবং ছেলে রাজ্য। দুজনের হাতেই চলছে স্যালাইনের লাইন। এই অবস্থায় পাশে নেই রাজ। কোথায় তিনি? বাংলাদেশের সংবাদমাধ্যমগুলি থেকে জানা যাচ্ছে, রাজ নাকি আবারও বেরিয়ে গিয়েছেন পরীমণির বাড়ি ছেড়ে। তবে মাথায় আঘাত নিয়ে তিনিও নাকি এই মুহূর্তে ভর্তি রয়েছেন হাসপাতালে। তাঁদের সম্পর্কের এই অনিশ্চিত স্থিতি চর্চায় উঠে এসেছে।


Follow us on :