১৪ মে, ২০২৪

Parineeti: প্রিয়াঙ্কার জন্মদিনে বাগদানের না দেখা ছবি পোস্ট করলেন পরিণীতি
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-18 13:52:26   Share:   

বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) জন্মদিন (Birthday) আজ। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে তাঁর আত্মীয়-কাছের বন্ধুরা সকলেই শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। তাঁকে ভুলে গেলেন না, তুতো বোন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। বাগদান প্রিয়াঙ্কার সঙ্গে একটি সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী হয়েছিল। সেই ছবিটিই যত্নে রেখে দিয়েছিলেন পরিণীতি। দিদির জন্মদিনেই সেই না দেখা ছবি পোস্ট করলেন সামাজিক মাধ্যমে।

চলতি বছরে মে মাসের ১৩ তারিখ বাগদান সারেন অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং অভিনেতা রাঘব চাড্ডা। বোনের এই বিশেষ দিনে বিদেশ থেকে দেশে এসেছিলেন প্রিয়াঙ্কা। বোনের বাগদানে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কার আনন্দ উপস্থিতি। পরিণীতি সামাজিক মাধ্যমে যে ছবিটি দিয়েছেন, তাতে দেখা গিয়েছে প্রার্থনার জন্য বসে রয়েছেন অভিনেত্রী। আর দিদি প্রিয়াঙ্কা তাঁর মাথার মাঙ্গটিকা ঠিক করে দিচ্ছেন পরম যত্নে।

ক্যাপশনে পরিণীতি লিখেছেন, 'শুভ জন্মদিন মিমি দিদি। তুমি যা কর তার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালোবাসি।' পরিণীতির বাগদান প্রিয়াঙ্কা সবুজ রঙের ইন্দো ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন। অন্যদিকে পরিণীতি পরেছিলেন তাঁর স্বপ্নের আইভরি রঙের পোশাক। প্রিয়াঙ্কা সামাজিক মাধ্যমে সেই ছবি আপলোড করে বোনকে শুভ কামনাও জানিয়েছিলেন। পরিণীতিও মিমি দিদির জন্মদিনে লিখলেন তাঁর মনের কথা।



Follow us on :