১৭ মে, ২০২৪

Nabanita : জিতুর সঙ্গে বিচ্ছেদের পর মনোবিদের কাছে না গিয়ে কোথায় গেলেন নবনীতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-12 15:09:45   Share:   

টলি পাড়ার জনপ্রিয় দম্পতি ছিলেন জিতু কমল ও নবনীতা দাস। কিছুদিন আগেই সামাজিক মাধ্যমে একটি সুদীর্ঘ পোস্ট দিয়ে অভিনেত্রী নবনীতা (Nabanita Das), জিতুর (Jeetu Kamal) সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন। কিন্তু এই বিচ্ছেদের খবর এখনও পুরোপুরি বিশ্বাস করতে পারছেন না নেটিজেনরা। এদিকে জিতু বলেছেন, তাঁর বাচ্চা বৌকে আগে যেভাবে সামলেছেন, আগামীতেও সেভাবে সামলাবেন। কিন্তু নবনীতা এখনও নিজের সিদ্ধান্তেই অটল রয়েছেন। বিচ্ছেদ ঘোষণার পর থেকেই সামাজিক মাধ্যমে আরও কিছু পোস্ট দিয়েছেন অভিনেত্রী। সেখানেই তিনি বলেছেন বিচ্ছেদের (Seperation) শোক সামলাতে মনোবিদের বদলে তিনি কাকে বেছে নিয়েছেন।

অভিনেত্রী সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি আপলোড করেছেন। ছবিগুলি যে কোনও ট্রায়াল রুমে তোলা, তা একেবারে স্পষ্ট। বেশ কিছু ফ্রক এবং টপ পরে দেখেছেন তিনি। সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে নবনীতা লিখেছেন, 'শপিং করা মনোবিদের কাছে যাওয়ার থেকেও সস্তা।' অর্থাৎ নবনীতা স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন জিতুর থেকে আলাদা থাকলেও তিনি মানসিকভাবে ভেঙে পড়েননি। বরং মজা করেই নিজের দিন কাটাচ্ছেন।

জিতুর সঙ্গে নবনীতা বিচ্ছেদ ঘোষণা করতেই সামাজিক মাধ্যমে চর্চা শুরু হয়েছিল তৃতীয় ব্যক্তি নিয়ে। উঠে এসেছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। এই চর্চার মাঝেই নবনীতা ফেসবুক লাইভ এসে জানিয়েছিলেন, কোনও তৃতীয় ব্যক্তির জন্য তাঁদের সম্পর্ক ভাঙেনি। তাঁদের একান্ত সিদ্ধান্তেই বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন। সম্পর্কের এই পর্যায়ে এসে, জিতুর জন্য সম্মান বজায় রাখতে চাইছেন তিনি। মনে রাখতে চাইছেন না কোনও তিক্ততা।


Follow us on :