২২ মে, ২০২৪

Kriti Sanon: নিজের প্রযোজনা সংস্থা খুলেই নতুন ছবির ঘোষণা কৃতী শ্যাননের
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-05 15:21:48   Share:   

বলিউড (Bollywood) জীবনে নিজের নতুন অধ্যায়ের সূচনা করলেন অভিনেত্রী কৃতী শ্যানন (Kriti Sanon)। নিজের প্রোডাকশন হাউজ খুলেছেন তিনি। নাম দিয়েছেন 'ব্লু বাটারফ্লাই ফিল্মস।' অভিনেত্রী সামাজিক মাধ্যমে নিজেই এই সুখবর দিয়েছেন। নিজের প্রযোজনা সংস্থার একটি প্রমোশনাল ভিডিও শেয়ার করে লিখেছেন, 'আমি এই ম্যাজিকাল ইন্ডাস্ট্রিতে ৯ বছর স্বপ্ন বাস্তব হতে দেখছি। আমি শিশুদের মতো ছোট ছোট পদক্ষেপ নিয়েছি, শিখেছি, বিবর্তিত হয়েছি এবং আজকে এই অভিনেত্রী তৈরী হয়েছি।'

কৃতী আরও লিখেছেন, 'এবার আরও কিছু করতে হবে, আরও কিছু হতে হবে, আরও কিছু শিখতে হবে, আরও গল্প বলতে হবে। আরও গল্প যা আমার হৃদয় ছুঁয়ে যাবে এবং আশা করি আপনাদের হৃদয়ও ছুঁয়ে যাবে। বড় বড় স্বপ্ন সঞ্চিত হৃদয়ে ব্লু বাটারফ্লাই ফিল্মস শুরু করে আমি মাত্রা ছাড়া খুশি।' শুধুমাত্র প্রযোজনা সংস্থার ঘোষণা নয়, নিজের প্রযোজিত প্রথম সিনেমার ঘোষণাও সেরে ফেলেছেন কৃতী।

আসতে চলেছে 'দো পাত্তি'। এই সিনেমায় ৮ বছর পর অভিনেত্রী কাজল দেবগনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন কৃতী। তবে একা নয়, কৃতীর সঙ্গে এই সিনেমাটি সহ প্রযোজনা করবেন কণিকা ঢিললো। এই সিনেমাটি থ্রিলার হতে চলেছে, সামাজিক মাধ্যমে সেই আভাসও দিয়েছেন অভিনেত্রী, এবং নবাগতা প্রযোজক।


Follow us on :