১৭ মে, ২০২৪

Katrina Kaif: ফারহানের 'জি লে জারা' থেকে সরছেন না ক্যাটরিনা কাইফ
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-03 19:50:59   Share:   

ফারহান আখতারের সিনেমা 'জি লে জারা' (Jee Le Zaraa) প্রথম থেকেই চর্চায়। শোনা গিয়েছিল, মহিলাদের রোড ট্রিপ নিয়েই এই সিনেমা পরিচালনা করতে চেয়েছেন ফারহান। মুখ্য ভূমিকায় অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছিলেন টলিউডের তিন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট। তবে সিনেমার শ্যুটিংয়ের দিন নিয়েই জট বাঁধতে শুরু হয়। এই তিন নায়িকার ব্যস্ততা এতটাই যে তাঁদের একসঙ্গে পাওয়া দুর্লভ হয়ে গিয়েছিল।

শুধুমাত্র অভিনেত্রীরা নয়, পরিচালক ফারহান আখতারও ব্যস্ত হয়ে পড়েছেন নিজের কাজে। আমির খানের সঙ্গেই পরিচালনায় নাকি নতুন সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি। পরিচালক ব্যস্ত হয়ে পড়লে সিনেমার ভবিতব্য আবারও অস্পষ্ট। এরই মধ্যে শোনা গিয়েছে, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এই সিনেমায় কাজ করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। হলিউডে তাঁর সিরিজ 'সিটাডেল-২'-এর কাজ শুরু হতে চলেছে। আরও বেশ কিছু কাজ এসে পড়ায় নাকি তাঁকে আর দেখা যাবে না এই সিনেমায়।

আবার নতুন জল্পনা শুরু হয়েছিল অভিনেত্রী ক্যাটরিনা কাইফও নাকি প্রিয়াঙ্কার পথে হেঁটেই সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তবে নতুন খবর এমন কোনও সিদ্ধান্তই নেননি ক্যাটরিনা। তিনি নাকি আলিয়ার সঙ্গে এখনও এই সিনেমা করতে রাজি রয়েছেন।


Follow us on :