১৪ মে, ২০২৪

Kangana Ranaut: চন্দ্রমুখীর চরিত্রে কঙ্গনার 'ফার্স্ট লুক' প্রকাশ্যে, দেখুন সেই ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-05 14:45:04   Share:   

সর্ব ভারতীয় 'হরর' সিনেমার মধ্যে অন্যতম 'চন্দ্রমুখী'। বিভিন্ন ভাষায়, নাম বদলেও একই গল্পের ছবি তৈরী হয়েছে। সেই ছবি ব্লকবাস্টার ব্যবসাও করেছে। তবে সিনেমার দ্বিতীয় পর্বের কথা উঠে আসেনি বলে দর্শকদের মনে এই নিয়ে ক্ষোভও তৈরী হয়েছিল। যদিও আগেই জানা গিয়েছিল চন্দ্রমুখীর সিক্যুয়েল আসতে চলেছে শীঘ্রই। আর দেরি নেই, চলতি বছরের গণেশ চতুর্থীতে মুক্তি পেতে চলেছে, 'চন্দ্রমুখী ২' (Chandramukhi 2)।

প্রবল জনপ্রিয় চন্দ্রমুখীর চরিত্রে অভিনয় করবেন বলিউড 'কুইন', কঙ্গনা রানাউত। আগেই এই ঘোষণা পেলেও, এই প্রথম প্রকাশ্যে এলো তাঁর লুক। শনিবারই সামাজিক মাধ্যমে চন্দ্রমুখীর লুকে বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। দেখা গিয়েছে, কোনও এক মহলের অন্দরে চন্দ্রমুখীকে মুহূর্তবন্দী করা হয়েছে। সবুজ রঙে দক্ষিণী নৃত্যের পোশাক পরেছিলেন তিনি। কোঁকড়ানো চুল অবহেলায় বাঁধা রয়েছে। সিঁথিতে বড় টিকলি এবং গায়ে ভারী গয়না। এই ছবি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন কঙ্গনা।


অভিনেত্রী এই সিনেমার তাঁর চরিত্রের আরও দুটি ছবি শেয়ার করেছেন নিজের সামাজিক মাধ্যমে। সঙ্গে লিখেছেন, 'আমার অসাধারণ টিম চন্দ্রমুখীর লুকের জন্য দায়ী।' ইতিমধ্যেই চন্দ্রমুখী ২ সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র 'রাজা'র চরিত্রে রাঘব লরেন্সের ছবি প্রকাশ্যে এসেছে। এতো বছর পর চন্দ্রমুখীর দ্বিতীয় পর্ব নিয়ে তাই উৎসাহী দর্শক। হিন্দি-তামিল- তেলেগু-মালায়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পেতে চলেছে ছবিটি।




Follow us on :