১৫ মে, ২০২৪

Janhvi Kapoor: বন্যা পরিস্থিতিতে স্থগিত শ্যুটিং, জাহ্নবীর 'উলঝ'-এর ভবিষ্যৎ কী
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-16 09:16:52   Share:   

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের কন্যা জাহ্নবী (Janhvi Kapoor)। ২০১৮ সালে 'ধড়ক' সিনেমা দিয়ে বলিউডে অভিষেক করেছিলেন। এরপর ৫ বছরে তাঁর সিনেমার তালিকা বেশ ভালো। তবে তাঁর আসন্ন দেশাত্ববোধক থ্রিলার 'উলঝ' নিয়েই দুশ্চিন্তা শুরু হয়েছে। এই সিনেমার সিংহভাগ অংশ শ্যুট করার কথা ছিল রাজধানী শহর দিল্লিতে। কিন্তু বন্যা পরিস্থিতিতে সেখানের অবস্থা দুর্বিষহ। ফলে সময়ে শুরু হতেই পারল না জাহ্নবীর সিনেমার শ্যুটিং।

জানা গিয়েছে, জুলাইয়ের ১০ তারিখ সিনেমার পুরো টিমের দিল্লি যাওয়ার কথা ছিল। ঠিক ছিল, নয়া দিল্লি, পুরোনো দিল্লি, লাল কেল্লা, কুতুব মিনার, লাজপতনগর মার্কেট সহ বেশ কিছু জায়গায় এই সিনেমার শ্যুটিং হবে। কিন্তু ১৬ তারিখ পেরিয়ে গেলেও দিল্লি পৌঁছাতে পারলেন না জাহ্নবীসহ গোটা টিম। তাই প্রশ্ন উঠছে দিল্লির বদলে কী অন্য কোনও জায়গায় হবে সিনেমার শ্যুটিং?

উলঝ ছবির নির্মাতারা অবশ্য অন্য কোনও জায়গার কথা ভাবছেন না। তাঁদের পরিকল্পনা, দিল্লির বন্যা পরিস্থিতি ঠিক হলেই শুরু হবে সিনেমার শ্যুটিং। আগস্টের মাঝামাঝি সময়েই আবারও শ্যুটিং শুরু করবেন তাঁরা। তাই একটু দেরি হলেও জাহ্নবীর সিনেমা আসবে পর্দায়।

অন্যদিকে জুলাইয়ের ২১ তারিখ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে 'বাওয়াল'। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জাহ্নবী কাপুর এবং বরুণ ধাওয়ান। সিনেমার ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের প্রশংসা পেয়েছে। সিনেমা কতটা জমেছে, তা জানা যাবে ছবি মুক্তি পেলে।


Follow us on :