১৬ মে, ২০২৪

Disha Patani: 'এমএস ধোনি দ্যা আনটোল্ড স্টোরি'-র ৭ বছর, সুশান্তকে মনে পড়ছে দিশা পাটানির
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-01 16:33:39   Share:   

৩ বছর হল প্রয়াত হয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।  অভিনেতা চলে গিয়েছেন, কিন্তু থেমে নেই সময়। দেখতে দেখতে তাঁর অভিনীত সিনেমা 'এমএস ধোনি দ্যা আনটোল্ড স্টোরি'-এর (MS Dhoni The Untold Story) সাত বছর হয়ে গিয়েছে। 'কাই পো চে' সিনেমা দিয়ে বড় পর্দায় সুশান্তের অভিষেক হলেও, অভিনেতা হিসেবে তাঁকে মাইলস্টোন দিয়েছিল মহেন্দ্র সিং ধোনির বায়োপিক। এখনও দর্শকদের ভীষণ পছন্দের হয়ে রয়েছে সিনেমাটি।

সিনেমায় সুশান্তের বিপরীতে দেখা গিয়েছিল দিশা পাটানিকে। প্রসঙ্গত, এই ছবিটি দিয়েই হিন্দি ছবিতে ডেবিউ করেছিলেন দিশা। তাই ছবি এবং প্রথম হিরো, দুইয়ের জন্য রয়ে গিয়েছে ভালোবাসা। 'এমএস ধোনি দ্যা আনটোল্ড স্টোরি'-এর সম্পটোম বর্ষপূর্তিতে ভীষণ খুশি দিশা। একইসঙ্গে আবেগপ্রবণও। সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়ে বুঝিয়ে দিয়েছেন নিজের মনের কথা।

অভিনেত্রী সামাজিক মাধ্যমে সিনেমায় তাঁর ও সুশান্তের একটি ছোট্ট অংশের ফুটেজ আপলোড করেছেন। একইসঙ্গে লিখেছেন, ' আমার প্রথম হিন্দি সিনেমায় এই সুন্দর যাত্রার জন্য আমি কৃতজ্ঞ। পূর্হৃদয় দিয়ে তাঁদের ভালোবাসো যারা তোমাকে আনন্দে রাখে, নিরাপদ রাখে এবং তোমার কথা শোনে। অনুশোচনা করার জন্য জীবন খুবই ছোট। আমরা একে অপরকে বিদায় জানাতে পারিনি কিন্তু আশা করি তুমি আনন্দে ও শান্তিতে আছ।'


Follow us on :