১১ মে, ২০২৪

Deepika: আপনার সবচেয়ে প্রিয় বন্ধুকে বিয়ে করুন; দীপিকা পাডুকোন
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-07 17:49:33   Share:   

অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং অভিনেতা রণবীর সিং (Ranveer Singh) বলিউডের 'পাওয়ার কাপল'। অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর যখন অবসাদে দীপিকা, এমনই মুহূর্তে সিনেমার সেটে দেখা হয় রণবীর সিংয়ের সঙ্গে। অনেক সাক্ষাৎকারে দীপিকা বলেছেন, রণবীরের সঙ্গে দেখা হয়ে জীবন বদলে গিয়েছিল। ভালো থাকতে শুরু করেছিলেন অভিনেত্রী। বন্ধুত্ব থেকে বিয়ের পিঁড়িতে বসেন তারকারা। দুজনের রসায়ন এখনও মুগ্ধ চোখে দেখেন দর্শকেরা। সম্প্রতি তাঁদের মধ্যে বিচ্ছেদের রটনা শোনা গেলেও। তাঁরা যে সযত্নে নিজেদের সম্পর্ককে আগলে রেখেছেন তাও প্রকাশ্যে এসেছে। এবার দীপিকা শেয়ার করলেন, বিয়ের আসল রহস্য।

অভিনেত্রী বন্ধুত্ব দিবসেই তাঁর বিয়ের আসল রহস্য ফাঁস করেছেন সামাজিক মাধ্যমে। একটি পোস্ট শেয়ার করেছেন দীপিকা। সেই পোস্টে লেখা রয়েছে, 'নিজের সবচেয়ে প্রিয় বন্ধুকে বিয়ে করুন। আমি একেবারেই হালকাভাবে কথাটি বলছি না। যার প্রেমে পড়বে তাঁর মধ্যে শক্তিশালী, সবচেয়ে বেশি বন্ধুত্ব খুঁজে নেবে। এমন একজনকে খুঁজে নেবে, যার সঙ্গে তুমি হাসতে পারো। এত হাসতে পারো, যাতে তোমার পেটে ব্যথা হতে শুরু করবে। সবচেয়ে বেশি আলিঙ্গন করা, আন্তরিক এবং নিরাময়ক হাসি খুঁজে নেবে। বুদ্ধিও জরুরি।'

দীপিকার জীবনে যে এই হাসির কারণ তাঁকেও ভুলে যাননি অভিনেত্রী। স্বামী রণবীর সিংকে ট্যাগ করেছেন এই পোস্টের নিচে। রণবীরও এই পোস্টের কমেন্টে একটি হৃদয়ের ছবি দিয়েছেন। নেটিজেনরা আবারও এই দম্পতির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।


Follow us on :