১০ মে, ২০২৪

Bipasha Basu: মেয়ের হার্টে দুটি ছিদ্র, একরত্তির সার্জারির কথা মনে করে কাঁদলেন বিপাশা
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-06 16:28:17   Share:   

বলিউড তথা টলিউড অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। অভিনেতা করণ গ্রোভারকে বিয়ে করে গত বছর স্বাগত জানিয়েছেন কন্যা সন্তানকে। এই কিছুদিন আগেই কন্যা (Daughter) দেবীর মুখেভাত দিয়েছেন। লাল বেনারসীতে রাঙাপরীর মতো দেখাচ্ছিল একরত্তিকে। কিন্তু তখনও নেটিজেনরা তখনও জানতেন না, ইতিমধ্যেই জীবনের জন্য কতটা লড়াই করতে হয়েছে একরত্তিকে। জানতেন না, মা হয়ে কতটা লড়তে হয়েছে বিপাশাকে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি লাইভ ইন্টারভিউতে অভিনেত্রী নেহা ধুপিয়ার সঙ্গে কথোপকথন করেছেন বিপাশা। সেইখানেই মেয়ে দেবীর স্বাস্থ্য নিয়ে এই তথ্য ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন, দেবীর জন্মের তিন দিনের দিন জানা গিয়েছিল তার হৃদযন্ত্রে দুটি ছিদ্র রয়েছে। চিকিৎসক তখন পরামর্শ দিয়েছিলেন একটু অপেক্ষা করতে। প্রত্যেক মাসেই স্ক্যান করে দেখতে বলা হয়েছিল, দেবীর হৃদযন্ত্রের ছিদ্র নিজে থেকেই বন্ধ হয়ে যায় কি না।

বিপাশা বলেন, 'ওইটুকু বাচ্চাকে সার্জারি করানো যায়! সেইসময় খুব কষ্ট হয়েছিল, বোঝা মনে হয়েছিল, বিরুদ্ধ মত এসেছিল মনে। দেবীর জন্মের প্রথম ও দ্বিতীয় মাসে স্ক্যান করে দেখা হয়েছে। তৃতীয় মাসে আমি প্রায় সকল চিকিৎসক এবং সার্জেনদের সঙ্গে কথা বলেছিলাম। আমি নিশ্চিত ছিলাম যে দেবীকে সুস্থ করতেই হবে এবং দেবী সুস্থ হবেই। সঠিক সময়ে, সঠিক জায়গায় অপারেশন করানো জরুরি। ওর বয়স যখন তিন মাস, তখন ওপেন হার্ট সার্জারি হয়। করণ ওই সময় দেবীকে আইসিউতে দেখে একেবারে ভেঙে পড়েছিল। চারদিকে মনিটর, এবং ড্রেসিং করা বুকে আমার মেয়ে হিরোর মতো শুয়ে ছিল। দেবী সাহসী মনের এবং শক্তিশালী।' 


Follow us on :